সিলেটে বিপুল পরিমান গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শনিবার, ০৩ এপ্রিল ২০২১ | ৫:১২ অপরাহ্ণ

সিলেটে বিপুল পরিমান গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

সিলেটের ওসমনাীনগর ও হবিগঞ্জের চুনারুঘাট থেকে বিপুল পরিমান গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। শুক্রবার (২ এপ্রিল) বিভিন্ন সময়ে পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হচ্ছে, হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার ছয়শ্রী গ্রামের মো: নুমির খানের পুত্র মো: দুলাল (২৬), একই থানার গেরারুক গ্রামের মৃত কাচন আলীর পুত্র মো: মহরম আলী (২৪), শরীয়তপুর জেলার সখিপুর থানার চর মহিষখালী গ্রামের মৃত মো: শাহ জাহানের পুত্র নুরে আলম (৪০)।

র‌্যাব-৯ জানায়, শুক্রবার রাত সোয়া ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২ (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল অতিঃ পুলিশ সুপার বসু দত্ত চাকমা এর নেতৃত্ত্বে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানাধীন ২নং আহমদাবাদ ইউপি এর কালা মন্ডল সাকিনস্থ মোঃ আইয়ুব আলী মেম্বারের সিয়াম ভ্যারাইটিজ স্টোর নামক দোকানের সামনে অভিযান চালিয়ে ৪ কেজি ৭০০ গ্রাম গাজাঁসহ মাদক ব্যবসায়ী মোঃ দুলালকে গ্রেফতার করে।

এদিকে, একইদিন শুক্রবার দুপুর সাড়ে ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর অধিনায়ক লেঃ কর্ণেল আবু মুসা মোঃ শরীফুল ইসলাম এর নেতৃত্বে সদর কোম্পানী (সিলেট ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর মোঃ শওকাতুল মোনায়েম, মেজর সৌরভ মোঃ অসীম সাতিল, এএসপি ওবাইন ও এএসপি আফসান আল আলম এর সমন্বয়ে সিলেট জেলার ওসমানীনগর থানার সাদিপুর ইউনিয়নের সাদিপুর গ্রামস্থ লিটন পোল্ট্রি ফার্ম এলাকায় অভিযান চালিয়ে ২০ কেজি গাঁজা ও ২টি মোবাইল ফোনসহ মাদক ব্যবসায়ী নুরে আলমকে গ্রেফতার করে।

পৃথক অভিযানে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণ করার লক্ষ্যে র‌্যাব মাদক আইনে মামলা দায়ের করে আসামীদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে র‌্যাব-৯’র মিডিয়া অফিসার এএসপি ওবাইন জানিয়েছেন।

দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-০৩

Development by: webnewsdesign.com