সিলেটে ফেসবুকে পরিচয় থেকে প্রেম, ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রেমিকা

সোমবার, ২২ মে ২০২৩ | ১:০২ অপরাহ্ণ

সিলেটে ফেসবুকে পরিচয় থেকে প্রেম, ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রেমিকা
সিলেটে ফেসবুকে পরিচয় থেকে প্রেম, ধর্ষণে অন্তঃসত্ত্বা প্রেমিকা
apps

সিলেটের ওসমানীনগর উপজেলায় বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২২ মে) ওসমানীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন এ তথ্য নিশ্চিত করেছেন। রোববার (২১ মে) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি উপজেলার তাজপুর ইউনিয়নের খাশিপাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে জয়নাল। পুলিশ ও মামলার এজাহার সূত্র থেকে জানা গেছে, প্রায় ৯ মাস আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের মাধ্যমে জয়নালের সঙ্গে ভুক্তভোগী তরুণীর প্রথম পরিচয় হয়। পরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। জয়নাল প্রায় সময় ভুক্তভোগী তরুণীর বাসায় আসা-যাওয়া করতেন। একপর্যায়ে জয়নাল বিয়ের প্রস্তাব দিলে ভুক্তভোগী তরুণী রাজি হয়ে যান। পরে ভুক্তভোগীকে নিয়ে সিলেট শহরে একটি আবাসিক হোটেলে ওঠেন। এ সময় জয়নাল জানান, ‘একরাত ওখানে থাকার পরের দিন তারা কোর্টে গিয়ে বিয়ে করবেন।’

এদিকে হোটেলে থাকা অবস্থায় গত ৪ ফেব্রুয়ারি রাতে জয়নাল তাকে ধর্ষণ করে। পরের দিন জয়নাল কাজী অফিসে যাওয়ার বিষয়ে টালবাহানা শুরু করলে ভুক্তভোগী তরুণী বাধ্য হয়ে নিজের বাড়িতে ফিরে আসেন। পরবর্তী সময়ে জয়নাল প্রায়ই মেয়েটির বাসায় আসা-যাওয়া করতেন এবং বিয়ের প্রলোভণে ধর্ষণ করতেন। ইতোমধ্যে ভুক্তভোগী তরুণী তার শারীরিক পরিবর্তন অনুভব করলে চিকিৎসককে দেখান। এ সময় চিকিৎসক জানান, অন্তঃসত্ত্বা তিনি। পরে খবরটি জয়নালকে জানালে গর্ভপাত করতে চাপ দেন। অন্যথায় বিয়ে করবেন না বলে জানান।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাছুদুল আমিন জানান, ভুক্তভোগী তরুণী শনিবার (২০ মে) এ ঘটনায় মামলা দায়ের করেছেন। পরে অভিযুক্ত প্রেমিক জয়নালকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, ভুক্তভোগী তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসিতে) ভর্তি করা হয়েছে। প্রেমিক জয়নালকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com