শ্রীমঙ্গল ও কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২

রবিবার, ২১ মে ২০২৩ | ৫:৪২ অপরাহ্ণ

শ্রীমঙ্গল ও কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২
শ্রীমঙ্গল ও কুলাউড়া থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ২
apps

মৌলভীবাজারের কুলাউড়া এবং শ্রীমঙ্গল থানা পুলিশের বিশেষ অভিযানে ৮৫ পিস ইয়াবাসহ সুয়েব খান ওরফে কাবেদ খান (২৯) এবং আবু জাফর মোঃ তাহমিদ চৌধুরী কামিল(৩৯) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

শনিবার দিনগত রাতে কুলাউড়া থানার বিশেষ অভিযানে ৫০ পিস ইয়াবাসহ কাবেদ খান নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, শনিবার রাত ৯ ঘটিকার সময় কুলাউড়া থানার এসআই সালাউদ্দিন মিফতা সঙ্গীয় ফোর্সসহ কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের দক্ষিণ নন্দনগর গ্রাম এলাকা থেকে কাবেদ খানকে আটক করেন।

এসময় তার দেহ তল্লাশী করে তার কাছ থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। আটককৃত কাবেদ খান কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের দক্ষিণ ইসলামাবাদ গ্রামের ইসরাইল খানের ছেলে।

এদিকে শ্রীমঙ্গল থানার অপর এক অভিযানে শনিবার (২০ মে) শ্রীমঙ্গল শহরের উকিল বাড়ির রোড থেকে
৩৫ পিস ইয়াবাসহ আবু জাফর মোঃ তাহমিদ চৌধুরী কামিল নামে আরেক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

শ্রীমঙ্গল থানার এসআই মিয়া নাসির উদ্দিন আহমদ সঙ্গীয় ফোর্সসহ শনিবার বিকেল ৫ ঘটিকার সময় শ্রীমঙ্গল পৌরসভার উকিল বাড়ি রোডে অভিযান চালিয়ে আবু জাফর মোঃ তাহমিদ চৌধুরীকে আটক করেন।

এ সময় আটককৃত তাহমিদ চৌধুরী কামিলের প্যান্টের পকেট থেকে পলিথিনে মোড়ানো ৩৫ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃত আবু জাফর মোঃ তাহমিদ চৌধুরী কামিল শ্রীমঙ্গল পৌরসভার গুহরোড এলাকার মৃত ফাত্তাহ আহমেদ চৌধুরীর ছেলে। তার বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মাদক আইনে একাধিক মামলা রয়েছে।

এব্যাপারে কুলাউড়া ও শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের পূর্বক রবিবার সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে

Development by: webnewsdesign.com