শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে ইফতার বিতরণ

বৃহস্পতিবার, ৩০ মার্চ ২০২৩ | ১:২২ অপরাহ্ণ

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের উদ্যোগে ইফতার বিতরণ
apps

পবিত্র মাহে রমজানে মাসব্যাপী এক মহতি উদ্যোগ হাতে নিয়েছে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন। দিনমজুর গরিব-দুঃখী অসহায় দরিদ্র মানুষের মাঝে উন্নত মানের ইফতার বিতরণ কার্যক্রমে উপজেলা প্রশাসনের প্রশংসা উপজেলা জুড়ে।

শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন প্রথম রমজান থেকে শুরু করেছে এই কার্যক্রম। প্রতিদিন দুপুরের পর থেকেই রকমারি আয়োজনে প্যাকেট করা ইফতার সহ গাড়ি নিয়ে বেরিয়ে পড়েন উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন। ইফতার তুলে দেন রিকশাচালক থেকে শুরু করে ভিক্ষুক পথচারী সকলের হাতে।

বুধবার (২৯ মার্চ) ৬ রমজান প্রতিদিনের ন্যায় ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন শহরের মৌলভীবাজার সড়কে। আর এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গরীব অসহায় মানুষের হাতে ইফতারের প্যাকেট তুলে দেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধাক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

এ সময় উপস্থিত থেকে আব্দুস শহীদ এমপির সাথে ইফতার বিতরণ করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ আসাদুজ্জামান, জনস্বাস্থ্য প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আবু ইদ্রিস মো. লেদু প্রমুখ।

সুশৃংখলভাবে ইফতার বিতরণ কার্যক্রমে সহযোগিতা করেন শ্রীমঙ্গল থানার এসআই তীথংকরের নেতৃত্বে শ্রীমঙ্গল থানা পুলিশের একটি চৌকোস দল।

ইফতার বিতরণ কার্যক্রমের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজীব মাহমুদ মিঠুন জানান উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাসব্যাপী ইফতার বিতরণ কার্যক্রমের উদ্যোগ নেওয়া হয়েছে। বিশেষ করে খেটে খাওয়া দিনমজুর, হতদরিদ্র, ভিক্ষুক সহ যারা ইচ্ছে থাকা সত্ত্বেও ভালো মানের ইফতার খেতে পারেন না তাদের কথা বিবেচনায় রেখে এই উদ্যোগ হাতে নেয়া হয়েছে বলে জানান। তিনি আরো বলেন, প্রতিদিন উপজেলার কোন না কোন এলাকায় ইফতার বিতরণ করে আসছি। বিত্তবানদের সহযোগিতা পেলে মাসব্যাপী আরো ব্যাপক হারে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ করা হবে বলেও জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন।

Development by: webnewsdesign.com