শ্রীমঙ্গলে গলায় ফাঁস লাগিয়ে তরুণীর আত্মহত্যা

রবিবার, ২৯ আগস্ট ২০২১ | ৩:৩৬ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে গলায় ফাঁস লাগিয়ে তরুণীর আত্মহত্যা
apps

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চা বাগান এলাকায় গলায় ফাঁস লাগিয়ে এক তরুণীর মৃত্যুর খবর পাওয়া গেছে। ২৮ আগস্ট (শনিবার) উপজেলার কালীঘাট ইউনিয়নের ফুলছড়া চা বাগানের ১২ নাম্বার লাইনে এ ঘটনা ঘটে।

শ্রীমঙ্গল থানা পুলিশ সূত্রে জানা যায়, মৃত তরুণী রাশনা গোয়ালা(১৩) ফুলছড়া চা বাগানের মৃত গণেশ গোয়ালা ও মমতা গোয়ালার মেয়ে।

স্থানীয় ইউপি সদস্য অমল বুনার্জি জানান, বিকেল সাড়ে ৪টার দিকে তার কাছে একটি ফোন আসে। তিনি তখন বিষয়টি শুনে দ্রুত ঘটনাস্থলে ছুটে যান এবং থানায় খবর দেন।

ইউপি সদস্য অমল আরও বলেন, মেয়েটির মা ‘মমতা গোয়ালা চা বাগানের কাজ শেষে বাড়ি ফিরেন। গিয়ে দেখেন ঘরের দরজা লাগানো। দরজা ধাক্কা দিয়ে ঘরের ভেতর ঢুকে দেখেন মেয়ের লাশ শাড়ি দিয়ে ঝুলানো। পায়ের নিচে একটি প্লাস্টিকের চেয়ার পড়ে আছে। মেয়ের লাশ ঘরের আড়ার সাথে ঝুলতে দেখে মেয়েটির মা’ চিৎকার চেচামেচি শুরু করে। চিৎকার শুনে এলাকার লোকজন এসে বাড়িতে জড়ো হয়।

এ বিষয়ে শ্রীমঙ্গল থানার পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, খবর পাওয়ার সাথে সাথে এসআই জাকিরের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠাই। তিনি বলেন, এলাকাটি দুর্গম হওয়ায় রাত সাড়ে ৯টার দিকে ঘটনাস্থল থেকে লাশ নিয়ে পুলিশ থানার উদ্দেশ্যে রওয়ানা হয়। লাশ নিয়ে আসার পর পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

Development by: webnewsdesign.com