লক্ষ্মীপুরে পলাতক আসামি ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার

মঙ্গলবার, ১০ জানুয়ারি ২০২৩ | ১২:৪২ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে পলাতক আসামি ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার
লক্ষ্মীপুরে পলাতক আসামি ৪০ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার
apps

লক্ষ্মীপুরে মাদক মামলার পলাতক আসামিকে ৪০ হাজার পিস ইয়াবাসহ আবার গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) সকালে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (৯ জানুয়ারি) রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি বাহাদুর পূর্ব চররমনী মোহন গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে হাফিজ উল্যাহ বাহাদুর মাঝি

র‌্যাব সূত্রে জানা যায়, গত ৩ জানুয়ারি ভোরে র‌্যাব অভিযান চালিয়ে সদর উপজেলার চররমনী মোহন গ্রামে স্থানীয় ইউপি সদস্য মনির হোসেন সজিবের বাড়ি থেকে ৮৫ হাজার ২০ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় মনির, গ্রাম পুলিশ সদস্য মো. ইব্রাহিম ও যুবলীগ নেতা আমির হোসেনকে গ্রেপ্তার করা হয়। পরদিন পাঁচজনের নাম উল্লেখ ও অজ্ঞাত চার জনের বিরুদ্ধে র‌্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের নায়েব সুবেদার (ডিএডি) মো. নুরুল ইসলাম মামলা দায়ের করেন। এ মামলায় বাহাদুর মাঝি ও আব্দুর রহমান নামে দুজন পলাতক ছিলেন।

র‍্যাব-১১ এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান, মাদকের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আইনগত প্রক্রিয়া শেষে বাহাদুরকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হবে। সেখান থেকে তাকে আদালতে সৌপর্দ করা হবে।

Development by: webnewsdesign.com