লক্ষ্মীপুরে চাচা হত্যায় ভাতিজার যাবজ্জীবন

বৃহস্পতিবার, ২১ এপ্রিল ২০২২ | ১:৫৩ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে চাচা হত্যায় ভাতিজার যাবজ্জীবন
apps

লক্ষ্মীপুরে পূর্ব বিরোধের জেরে চাচা হারুনুর রশিদকে ছুরিকাঘাতে হত্যার দায়ে আরিফ হোসেন রুবেল নামে তার ভাতিজাকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। একই সঙ্গে তার ১০ হাজার টাকা অর্থদণ্ডও দেন আদালত। বৃহস্পতিবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. রহিবুল ইসলাম এ রায় দেন। দণ্ডপ্রাপ্ত রুবেল সদরের দত্তপাড়া ইউনিয়নের শ্রীরামপুর গ্রামের আবু জাফরের ছেলে।

আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৯ ফেব্রুয়ারি তারিখে লক্ষ্মীপুর সদরের দত্তপাড়া এলাকার শ্রীরামপুর গ্রামে ঘরে ঢুকে চাচা হারুনুর রশিদকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এতে তার পেটের নাড়ি-ভুড়ি বের হয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী এশিয়ান হাসপাতালে মারা যান তিনি। এ ঘটনায় নিহতের স্ত্রী সুইটি আক্তার বাদী হয়ে রুবেলের বিরুদ্ধে চন্দগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেন।

পরে পুলিশ আদালতে প্রতিবেদন দাখিল করেন। আদালত দীর্ঘ শুনানি শেষে মামলার প্রায় সাড়ে তিন বছর পর আজ এ রায় দেন। এদিকে সাজাপ্রাপ্ত আসামি রায়ের সময়ে আদালতে উপস্থিত ছিল না। জামিনে বের হয়ে পলাতক রয়েছে বলে জানা যায়। লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌশুলী (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

Development by: webnewsdesign.com