রাজশাহী নগরীতে অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় তরুণীকে কুপিয়ে জখম

সোমবার, ১৮ এপ্রিল ২০২২ | ৪:৩০ অপরাহ্ণ

রাজশাহী নগরীতে অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় তরুণীকে কুপিয়ে জখম
apps

রাজশাহী নগরীতে অন্য জায়গায় বিয়ে ঠিক হাওয়ায় তরুণীকে (২৩) কুপিয়ে জখম করেছেন সাবেক স্বামী সোহান । (১৭ এপ্রিল) শনিবার দিবাগত রাত নয়টার দিকে নগরের হেতেমখা এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অভিযুক্ত যুবকের নাম মো. সোহান (২৮)। তিনি নগরের হেতেমখা এলাকার বাসিন্দা।

আহত ওই তরুণীর বাবা জানান, প্রায় ছয় বছর আগে একই এলাকার বাসিন্দা সোহানের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়েছিল। ছেলেটা বেকার ও ভবঘুরে। তিন বছর সংসার করার পর বনিবনা না হওয়ায় মেয়ের বিচ্ছেদ হয়। এর তিন বছর পর তারা মেয়ের নতুন জায়গায় বিয়ে ঠিক করেন। আগামী ৬ মে বিয়ের দিন ঠিক হয়েছে।

এ খবর পেয়ে মেয়ের সাবেক স্বামী সোহান তার মেয়ের ওপর হামলা চালিয়েছেন। শনিবার রাত নয়টার দিকে বাড়ির বাইরে মেয়েকে একা পেয়ে সোহান মেয়ের নাক, মুখ, হাতে কুপিয়ে জখম করেন। পরে স্থানীয় লোকজন তার মেয়েকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেন। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। এ ঘটনায় তিনি থানায় মামলা করবেন বলে জানান।

নগরীর বোয়ালিয়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, তারা ঘটনা জানতে পেরেছেন। আহত অবস্থায় ওই তরুণীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আসামি পলাতক। মামলা করলে পুলিশ আইনি পদক্ষেপ নেবে।

Development by: webnewsdesign.com