রাজশাহীতে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৬

রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | ৭:৩৩ অপরাহ্ণ

রাজশাহীতে মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৬
apps

রাজশাহীতে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৬ জনে দাঁড়িয়েছে। রবিবার (৩ জানুয়ারি) দুপুর একটায় চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়। ওই মৃত: নাম ইশাকুল ইসলাম (২২)। তার বাড়ি রাজশাহী নগরীর দরিখোরবোনা এলকাায়। রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এর আগে গত শনিবার বিকেল ও রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। এর আগে শনিবার ভোরে হাসপাতালের ১৭ নং ওয়ার্ডে তিনজনের মৃত্যু হয়। মৃত এই পাঁচজনের মধ্যে একজন জেলা ছাত্রদলের নেতা।

মৃতরা হলেন, রাজশাহী নগীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫), হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬) ও নগরীর কাদিরগঞ্জ এলাকার সেলিম আহমেদের ছেলে মুন আহমেদ (১৮)। এদের মধ্যে ফয়সাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক। তুহিন শনিবার বিকাল ৪টার দিকে এবং মুন রাত ৮টার দিকে মারা যান।

রাজশাহী নগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম জানান, নববর্ষ উপলক্ষে শুক্রবার রাত নয়টা থেকে ১০টার মধ্যে নগরীর হোসনীগঞ্জ এলাকায় এরা মদপান করেন। এদের মধ্যে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে তাদের মধ্যে সাতজনকে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজন ভোরে, একজন বিকেলে ও একজন রাতে মারা যান এবং রোববার আরো একজন মারা যান। রাজশাহী মেডিকেল কলেজের মর্গে মৃতদের লাশের ময়নাতদন্ত সম্পন্ন করে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com