রাজশাহীতে বিয়ের আসরে প্রেমিক, ফিরে গেল বরপক্ষ

শনিবার, ১১ মার্চ ২০২৩ | ২:০৭ অপরাহ্ণ

রাজশাহীতে বিয়ের আসরে প্রেমিক, ফিরে গেল বরপক্ষ
রাজশাহীতে বিয়ের আসরে প্রেমিক, ফিরে গেল বরপক্ষ
apps

রাজশাহীর পুঠিয়া উপজেলায় বিয়ের দাবিতে এক স্কুল ছাত্রীর বাসায় অবস্থান করছেন মো. জিহাদ (২০) নামে এক যুবক। ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার।

শুক্রবার (১০ মার্চ) দুপুরে উপজেলার বারইপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পরে বিয়ে করতে আসা বরপক্ষের লোকজন ফিরে যায়। জিহাদের বাসা একই উপজেলার শিলমাড়িয়া এলাকায়। আর ওই ছাত্রী পুঠিয়া বালিকা বিদ্যালয়ে অধ্যায়নরত। পারিবারিকভাবে নাটোরে তার বিয়ে ঠিক হয়। শুক্রবার বিয়ের দিন ধার্য ছিল। যথারীতি বিয়ে করতে মেয়ের বাসায় আসেন বরসহ তার স্বজনরা।

আরও পড়ুন: গরুর সঙ্গে ধাক্কায় ট্রেনের ইঞ্জিন বিকল
ছাত্রীর চাচা জালাল উদ্দীন বলেন, প্রেমিক দাবি করা ছেলেটাকে বাড়িতে রাখা হয়েছে। ইতিমধ্যে তার বাড়িতে খবর দেওয়া হয়েছে। ছেলের অভিভাবকেরা রাতের মধ্যে আসতে চেয়েছেন। তারা আসলে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

এ বিষয়ে পুঠিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আশরাফ খান বলেন, ঘটনাটি আমি শুনেছি। মেয়েটিও তার প্রেমিককে বিয়ে করতে চায়। দুই পরিবারের সম্মতিতেই বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বলেন, মেয়ের বাড়িতে ছেলে অবস্থান করছে এমন কোনো খবর আমরা পাইনি। তবে খোঁজ নেওয়া হচ্ছে।

Development by: webnewsdesign.com