ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন নির্বাচিত

রবিবার, ০৩ জানুয়ারি ২০২১ | ৭:০১ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বাবুল হোসেন নির্বাচিত
apps

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাহী পরিষদ নির্বাচন শুক্রবার (১ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে। এতে সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন (দৈনিক জনকণ্ঠ ও একাত্তর টিভি) নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যান্যরা হলেন সহ সভাপতি এ জেড এম ঈমাম উদ্দিন মুক্তা (বাসস ও বাংলাদেশ বেতার) ও ড. মোঃ নূরুল্লাহ, কোষাধ্যক্ষ নিয়ামুল কবির সজল (দৈনিক কালের কণ্ঠ), যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম (নয়া দিগন্ত ও মাই টিভি), ক্রীড়া সম্পাদক শরীফুজ্জামান টিটু (দৈনিক সংবাদ ও মাছরাঙ্গা টিভি), সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোঃ আমিনুল ইসলাম (দি ডেইলী স্টার), প্রচার ও প্রকাশনা সম্পাদক হারুনুর রশিদ (সময় টিভি), নাট্য ও প্রমোদ সম্পাদক মোঃ শাহজাহান (দৈনিক স্বজন), সদস্য পদে ডা. কে আর ইসলাম, মীর গোলাম মোস্তফা, জাহাঙ্গীর কবির জুয়েল (দৈনিক সময়ের আলো), শেখ মহিউদ্দিন আহম্মদ (চ্যানেল আই ও দৈনিক ইত্তেফাক), এম এ মতিন (সম্পাদক, নিউ টাইমস), আতাউল করিম খোকন (দৈনিক যুগান্তর) ও এড. মোজাম্মেল হক। সাধারণ সম্পাদক পদে বাবুল হোসেন পেয়েছেন ৪০ ভোট নিকটতম প্রতিদ্বন্ধী অমিত রায় (দৈনিক যুগান্তর ও বাংলা ভিশন টিভি) পেয়েছেন ৩৫ ভোট।

উল্লেখ্য পদাধিকার বলে ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি ময়মনসিংহ জেলা প্রশাসক। ফলাফল ঘোষণার পরপরই দৈনিক আজকের বসুন্ধরা, দৈনিক বাংলাদেশ মিডিয়া ও দৈনিক ময়মনসিংহ প্রতিদিনের (ময়মনসিংহ প্রতিনিধি) মোঃ মফিদুল ইসলাম লাভলু নবনির্বাচিত সাধারণ সম্পাদক বাবুল হোসেনকে মিষ্টি খাওয়ায়ে দেন।

Development by: webnewsdesign.com