ময়মনসিংহ ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার

রবিবার, ০৪ অক্টোবর ২০২০ | ৬:৫৩ অপরাহ্ণ

ময়মনসিংহ ডিবি’র অভিযানে গাঁজা ও ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার
apps

ময়মনসিংহ জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের পৃথক অভিযানে চিহ্নিত ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ৭৫০ গ্রাম গাঁজা ও ৫৫ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। ডিবি’র ওসি শাহ্ কামাল আকন্দ, পিপিএম (বার) জানান, পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান বিপিএম (বার) নির্দেশে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ নিয়মিত বিভিন্ন অপরাধের সাথে জড়িতদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে আসছে।

এরই অংশ হিসাবে (ডিবি) পুলিশের এস আই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার সন্ধ্যায় ভালুকা থানা এলাকায় বিভিন্ন অপরাধীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা কালে হবিরবাড়ী থেকে ৭৫০ গ্রাম গাঁজাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী মোঃ সিদ্দিককে গ্রেফতার করে। সে হবির বাড়ির (খিলবাড়ী এলাকার মৃত- ফয়জুদ্দিন মির্জার ছেলে। এছাড়া এসআই সোহরাব আলী সংগীয় অফিসার ফোর্সসহ শুক্রবার রাতে ত্রিশাল থানা এলাকা অভিযান পরিচালনা করে নৌওপাড়া থেকে ৫৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী হামিদুর রহমান ওরফে হামিদকে গ্রেফতার করে।

সে খাবলাপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। গ্রেফতারকৃতদের নামে মাদক আইনে পৃথক দিয়ে শনিবার তাদেরকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে ।

Development by: webnewsdesign.com