মৌলভীবাজারে হামলার ঘটনায় এ্যাম্বুলেন্স চালকসহ জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন

বৃহস্পতিবার, ২৭ অক্টোবর ২০২২ | ৬:৩৮ অপরাহ্ণ

মৌলভীবাজারে হামলার ঘটনায় এ্যাম্বুলেন্স চালকসহ জড়িতদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন
apps

মৌলভীবাজারে এ্যাম্বুলেন্সের ভেতরে রোগীর মৃত্যু ও পৈশাচিক হামলায় জড়িত এ্যাম্বুলেন্স চালকসহ জড়িত সিন্ডিকেট চক্রকে দ্রুত গ্রেফতারের দাবীতে মানববন্ধন করা হয়েছে। বৃহস্পতিবার ২৭ অক্টোবর দুপুরে শহরের চৌমুহনা চত্বরে সচেতন এলাকাবাসী ও শোকাহত পরিবার এ মানববন্ধন কর্মসূচী পালন করেন ।

বক্তারা পৈশাচিক এ হামলায় জড়িত এ্যাম্বুলেন্স চালক সাদিক, খালেদসহ জড়িত সিন্ডিকেট চক্রকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়ে বলেন- গত ২৫ অক্টোবর সকালে কমলগঞ্জ উপজেলার কালেঙ্গা গ্রামের কামাল উদ্দিন হঠাৎ শ্বাস কষ্ট জনিত কারণে অসুস্থতাবোধ করায় তাৎক্ষণিক চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে আসেন তার পুত্রদ্বয় শিপু,শাহজাহান ও রাজিব।

উন্নত চিকিৎসার জন্য তাকে অক্সিজেন সহকারে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার এক পর্যায়ে সাদিক মিয়ার এ্যাম্বুলেন্স ঠিক করা হয়। এ্যাম্বুলেন্সে রোগী তুলার পূর্বে এ্যাম্বুলেন্সে অক্সিজেন আছে কিনা জিজ্ঞাসা করলে ড্রাইভার অক্সিজেন আছে মর্মে জানান। শ্বাস কষ্টের সমস্যা দেখা দিলে সে জানায় তার এ্যাম্বুলেন্সে অক্সিজেন নেই। পরে অক্সিজেনের অভাবেই গাড়ির ভেতরেই কামাল উদ্দিন মারা যান।

এনিয়ে মৃত ব্যক্তির পুত্রদ্বয়দের সাথে কথা কাটাকাটির এক পর্যায়ে সাদিক মিয়া ও খালেদ মিয়াসহ আরো অজ্ঞাতনামা ৪/৫জন মিলে মৃত কামাল আহমদ এর পুত্রদ্বয়দের বেদরক পেটায় এবং ছিদ্র যুক্ত রক্তাক্ত জখম করে। তাদের হাল্লা চিৎকার শুনে স্থানীয়রা মৃত বাবার পাশ থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা করান।

বাংলাদেশ জাতীয় পল্লী উন্নয়ন সমবায় ফেডারেশন এর সাবেক পরিচালক ও বিআরডিবি কুলাউড়া উপজেলা চেয়ারম্যান ফজলুল হক ফজলু এর সভাপতিত্বে ২ ঘন্টাব্যাপী মানববন্ধনে বক্তব্য রাখেন- ভুক্তভোগী পরিবারের পক্ষে সজীব আহমেদ সিপু, ৭নং চাঁদনীঘাট ইউপি চেয়ারম্যান আখতার উদ্দিন, কবি ও লেখক মুহিদুর রহমান, সি,পি,এ,এম, মৌলভীবাজার এর ভারপ্রাপ্ত সভাপতি সোহেল আহমদ, আওয়ামী যুবলীগ জেলা শাখার সাবেক সহ-সম্পাদক সাদমান সাকিব চৌধুরী, সাবেক উপ-দপ্তর সম্পাদক তুষার আহমদ প্রমুখ। পৈশাচিক হামলায় জড়িত এ্যাম্বুলেন্স চালক সাদিক মিয়া ও খালেদ মিয়াসহ জড়িত সিন্ডিকেট চক্রকে দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন সচেতন নাগরিকবৃন্দ।

Development by: webnewsdesign.com