মৌলভীবাজারে সিএনজি চোর চক্রের মূলহোতা নজরুল গ্রেফতার

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০ | ৬:১৯ অপরাহ্ণ

মৌলভীবাজারে সিএনজি চোর চক্রের মূলহোতা নজরুল গ্রেফতার
apps

মৌলভীবাজার জেলার সিএনজি চোর চক্রের প্রধান সদস্য মোঃ নজরুল ইসলাম( ৪৭)কে গ্রেফতার করেছে ‌র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) ।

শুক্রবার (২ অক্টোবর) সকাল ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-২, (শ্রীমঙ্গল ক্যাম্প) এর একটি আভিযানিক দল মেজর আহমেদ নোমান জাকি ও সিনিয়র এএসপি মোঃ আব্দুল খালেক এর নেতৃত্বে বিশেষ অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ভৈরবগঞ্জ বাজার থেকে এজাহার নামীয় সিএনজি গাড়ী চোর চক্রের প্রধান সদস্য অভিযুক্ত মোঃ নজরুল ইসলাম(৪৭), পিতা-মৃত মোঃ ছমির উল্যা, সাং-নিত্বেশ্বর, থানা-মৌলভীবাজার সদর, জেলা মৌলভীবাজার’কে গ্রেফতার করে র‌্যাব।

উল্লেখ্য ২৪ সেপ্টেম্বর ৭টা ৩০মিনিটের সময় আব্দুল বাছিদ মিয়া, পিতা-মহর আলী, সাং-নালিউরী, থানা-মৌলভীবাজার সদর, জেলা-মৌলভীবাজার শ্রীরাইনগর সাকিনস্থ কামরুল ইসলাম এর ভাড়াটিয়া বাসার সামনে সিএনজি রেখে তার সাথে দেখা করতে গেলে অজ্ঞাতনামা ব্যক্তি সিএনজি চুরি করে পালিয়ে নিয়ে যায়।

পরবর্তীতে নজরুল ইসলাম(৪৭) নামক এক ব্যক্তি বাছিদ মিয়ার সাথে যোগাযোগ করে বিভিন্ন টাকা পয়সা লেনদেনের প্রলোভন দেখিয়ে সিএনজি ফেরত দেয়ার আশ্বাস প্রদান করেন।

ঐ ব্যক্তির দেয়া তথ্য মতে জানা যায়, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলা মিলিয়ে একটি সিএনজি চোর চক্রের দল কাজ করছে। সে আরও জানায় যে, মোঃ তালেব(৩৫) নামক এক ব্যক্তি এই ঘটনার মূলে জড়িত রয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে মৌলভীবাজার সদর থানায় মামলা দায়ের করেন।

Development by: webnewsdesign.com