মৌলভীবাজারে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  

সোমবার, ০২ জানুয়ারি ২০২৩ | ৯:১২ অপরাহ্ণ

মৌলভীবাজারে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  
মৌলভীবাজারে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  
apps
উন্নয়ন ও সমৃদ্ধি ও অগ্রযাত্রায়, দেশ গড়বো সমাজসেবায়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারে জাতীয় সমাজসেবা দিবস উপলক্ষে আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।  সোমবার (২ জানুয়ারী) জাতীয় সমাজসেবা দিবস উদ্যাপন উপলক্ষে জেলা প্রশাসন ও জেলা সমাজসেবা অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
মৌলভীবাজার সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক হাবিবুর রহমানের সভাপতিত্বে এবং মৌলভীবাজার সদর সমাজসেবা অফিসার সুমন দেবনাথের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) উপ-সচিব মোহাম্মদ জাহিদ আখতার।
বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বর্ণালী পাল, বি এন এস বি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক মোসাহিদ আহমেদ চুন্নু,সাংবাদিক নজরুল ইসলাম মুহিব প্রমূখ। দিবসে স্বাগত বক্তব্য রাখেন জেলা সমাজসেবা বিভাগের সহকারি পরিচালক মো:ছায়েফ উদ্দিন।
আলোচনা সভায় ভাতা ভোগীদের মাঝে বক্তব্য রাখেন বাচ্চুআহমেদ,রফিক মিয়া, মৌলভীবাজার ইলেকট্রেশিয়ান সমিতির সদস্য রজত দাস মনি,অবসরপ্রাপ্ত ডা: এ,কে জিল্লুল হক, জেলা সমাজসেবা বিভাগের এতিম ও প্রতিবন্ধী মেয়েদের কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সহকারী ব্যবস্থাপক এ,টি,এম মিজানুর রহমান প্রমুখ।
সমাজসেবা দিবসের আলোচনা সভায় মৌলভীবাজারের দুস্থ গরীব প্রতিবন্ধী অসহায়দের প্রতি জেলা সমাজসেবা কার্যালয় এর বিভিন্ন সাহায্য কার্যক্রম নিয়ে বিশদ আলোচনা করা হয়। সভা শেষে বিশেষ চাহিদা সম্পন্নদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

Development by: webnewsdesign.com