মোরেলগঞ্জে শেখ হেলাল উদ্দিন এমপির মা রিজিয়া নাসেরের মৃত্যুতে দোয়া মাহফিল

শনিবার, ২১ নভেম্বর ২০২০ | ৬:০৩ অপরাহ্ণ

মোরেলগঞ্জে শেখ হেলাল উদ্দিন এমপির মা রিজিয়া নাসেরের মৃত্যুতে দোয়া মাহফিল
apps

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতা শহীদ শেখ আবু নাসের এর সহধর্মিনী, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচি, ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিনের মাতা শেখ রিজিয়া নাসের এর ইন্তেকালে জুমাবাদ মোরেলগঞ্জ টাউন জামে মসজিদে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন মোরেলগঞ্জ পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. এস এম মনিরুল হক তালুকদার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক মোজাম্মেল হক মোজাম, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ সাহাবুদ্দিন তালুকদার, তাঁতীলীগের উপজেলা সাধারণ সম্পাদক কে এম শহিদুল ইসলাম, কাউন্সিলর নান্না শেখ, আজিজুর রহমান মিলনসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, উপজেলা ও পৌর আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের উপস্থিত নেতা, কর্মীবৃন্ধ।

দোয়া মাহফিলে মরহুমার রুহের মাগফিরাত কামনা করা হয়। পাশপাশি তার শোক সন্তপ্ত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন করে পরিবারের সকল সদস্যদের সুস্থ্যতা কামনা করে বিশেষ দোয়া করা হয়।

অপর দিকে মোরেলগঞ্জ থানা মসজিদ, চউলা পট্টিমসজিদ, এস এম কলেজ মজিদ বাজার কেন্দ্রীয় জামে মসজিদসহ মোরেলগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের উদ্দ্যোগে উপজেলার বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

Development by: webnewsdesign.com