মেধাবী শিক্ষার্থীদের মাঝে দি ফ্রেন্ডস এসোসিয়েশন এর শিক্ষা উপকরণ বিতরণ

রবিবার, ০৩ জুলাই ২০২২ | ৬:৩৭ অপরাহ্ণ

মেধাবী শিক্ষার্থীদের মাঝে দি ফ্রেন্ডস এসোসিয়েশন এর শিক্ষা উপকরণ বিতরণ
apps

সিরাজগন্জেরকাজিপুরে মুজিব বর্ষে স্বাধীনতা সুবর্ণজয়ন্তীতে প্রয়াত জননেতা মোহাম্মদ নাসিম স্মরণে মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।৩রা জুলাই রবিবার দুপুরে দি ফ্রেন্ডস এসোসিয়েশন চালিতাডাংগা একটি সামাজিক ও মানবিক সংগঠন এর আয়োজনে চালিতাডাঙ্গা উচ্চ বিদ্যালয়মাঠে উপকরণ বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সিরাজগঞ্জ -১ কাজিপুর সাংসদ ও অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা আঃলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব রেফাজ উদ্দিন মাস্টার, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী।

দি ফ্রেন্ডস এসোসিয়েশন এর প্রচার সম্পদক সেলিম রেজা এর সঞ্চালনায় স্বাগতিক বক্তব্য রাখেন দি ফ্রেন্ডস এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন চালিতাডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান আতিকুর রহমান মুকুল, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, উপজেলা আঃলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম তালুকদার,মাইজবাড়ি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন, অত্র সংগঠনের সভাপতি সাজেদুল করিম স্বপন (সাবেক) , সহ সভাপতি শিক্ষক কামাল পাশা, সাংগঠনিক সম্পাদক আব্দুল মোতালেব, উপদেষ্টা সদস্য আব্দুর রাজ্জাক মুন্সি, শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার, সম্পাদক আলি আসলাম, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, ছাত্র লীগের সভাপতি ভারপ্রাপ্ত বেলাতুল ইসলাম শাওন, সম্পাদক আবুসায়েম তালুকদার, চালিতাডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলাম সহ উপজেলার ২৯ টি স্কুল, কলেজ ও মাদ্রাসার শিক্ষক মন্ডলী ও শিক্ষার্থীবৃন্দ।

অনুষ্ঠান টি সভাপতিত্ব করেন ইউনিয়ন আঃলীগের সভাপতি আলহাজ্ব আব্দুল মজিদ বাদশা তালুকদার।এ সময় উপজেলার ২৯ টি শিক্ষা প্রতিষ্ঠানের ২৫৫ জন মেধাবী ও দরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। এছাড়া বিভিন্ন ক্যাটাগিরিতে উপকার ভোগী সদস্যদের মধ্য থেকে যারা কর্মক্ষেত্রে বিশেষ অবদান রাখকে সক্ষম হয়েছে তাদেরকে সংগঠনের পক্ষ থেকে সন্মানা স্মারক প্রদান করেন অতিথি বৃন্দ। শেষে প্রয়াত জননেতা মরহুম আলহাজ্ব মোহাম্মদ নাসিম এর আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

Development by: webnewsdesign.com