মাধবপুরে ছেলেকে মারার প্রতিবাদে হামলা, ভাংচুর ও লুটপাট

শনিবার, ১৫ অক্টোবর ২০২২ | ৮:৩৮ অপরাহ্ণ

মাধবপুরে ছেলেকে মারার প্রতিবাদে হামলা, ভাংচুর ও লুটপাট
apps

হবিগঞ্জের মাধবপুরে ছেলেকে মারার প্রতিবাদে ৩ মেয়ে, নারী ও বাবা সহ ৬ জন আহত হয়েছেন। আহতদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। জানা যায়, আজ (১৫ অক্টোবর) দুপুর ১ ঘটিকার সময় মাধবপুর উপজেলার বুল্লা ইউনিয়নের বাবুল মিয়ার ছেলে আব্দুল হাকিম (১০) পাশ^বর্তী বাড়ীর মোছাঃ পারভীন বেগমের ছেলে সালমান মিয়া তাকে গোসল করতে গেলে মারপিট করে।

এ ঘটনায় বাবুল মিয়া তার ছেলেকে মারপিটের কারণে মোছাঃ পারভীন বেগমকে জিজ্ঞাসাবাদ করিলে তাহাতে কর্ণপাত না করিয়া মোছাঃ পারভীন বেগমের বাড়ির লোকজন পূর্বশত্রুতাবশত মোঃ জাহির মিয়া (৪৪), মোঃ সাইদুল হক (৩৬), মোঃ জালাল মিয়া (৩৪), মোছাঃ পারভীন বেগম (৩৫), মোছাঃ তাসলিমা বেগম (৩৭) ও মোঃ জামাল মিয়া (৪৫) দা, লাঠি, লোহার রড, কাঠের চেলি সহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়া মোঃ বাবুল মিয়ার বাড়িতে প্রবেশিয়া বসত ঘরের দরজা, জানালা ও আসবাবপত্র ভাংচুর করে। এতে মোছাঃ পাখি আক্তার, মোছাঃ হাবিবা আক্তার, মোছাঃ রাকিবা আক্তার গুরুতর আহত হন এবং মোছাঃ হোসনা আক্তারকে শ্লীলতাহানি করে।

পরে জখমীদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার তাদের চিকিৎসা করেন। এ ঘটনায় মোঃ বাবুল মিয়া বাদী হয়ে মাধবপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ব্যাপারে মাধবপুর থানার ওসি (তদন্ত) গোলাম কিবরিয়া বলেন, অভিযোগের সত্যতা প্রমাণের জন্য তদন্তাধীন রয়েছে এবং দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে।

Development by: webnewsdesign.com