মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ দুই দিনের রিমান্ডে

রবিবার, ০৬ নভেম্বর ২০২২ | ৪:২৩ অপরাহ্ণ

মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ দুই দিনের রিমান্ডে
apps

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের হওয়া মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে একই দিন রাজধানীর পল্টন থানায় মামলাটি করেন গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল হামিদ (৩৮)। পরে রোববার সকালেই গুলশানের বাসা থেকে সংরক্ষিত মহিলা আসনের সাবেক এ সংসদ সদস্যকে গ্রেফতার করেন র‌্যাব ৩-এর সদস্যরা। এর পর তাকে আদালতে হাজির করে মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার এসআই আশরাফুল আলম। শুনানি শেষে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর আগে রোববার সকালে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী জানান, শনিবার বরিশাল শহরে বিএনপির বিভাগীয় গণসমাবেশে যোগ দিয়ে ঢাকা পৌঁছলে তাকেসহ অন্যদের আটক করে নিয়ে গেছে র‌্যাব।

রিজভী বলেন, জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ লঞ্চে ঢাকার সদরঘাটে পৌঁছানোর পর গাড়িতে উঠে কিছুদূর অগ্রসর হলে র‌্যাব ৩-এর একটি টিম এসে গাড়ি আটক করে এবং সবাইকে র‌্যাবের কার্যালয়ে নিয়ে যায়।

তিনি আরও বলেন, সুলতানা আহমেদ এখন র‌্যাব ৩-এর কার্যালয়ে। এ ঘটনা শুধু অমানবিকই নয়, একজন সম্মানিত নারী নেত্রীর প্রতি চরম অবমাননা এবং সরকারপ্রধানের ব্যক্তিগত ক্রোধ চরিতার্থ করার বর্ধিত প্রকাশ। দেশে শুধু বিরোধী দলীয় পুরুষ নেতাকর্মীরাই নয়, নারী নেত্রীরাও সরকারি আক্রোশ থেকে রেহাই পাচ্ছে না।

Development by: webnewsdesign.com