ভোলার চরফ্যাশনে প্রবাসীর স্ত্রী উধাও

রবিবার, ১০ জানুয়ারি ২০২১ | ৮:১৯ অপরাহ্ণ

ভোলার চরফ্যাশনে প্রবাসীর স্ত্রী উধাও
apps

প্রবাসীর স্ত্রী স্বামীকে না জানিয়ে জমি কেনার ২ লাখ টাকা ও স্বর্ণালঙ্কারসহ ঘরের ১ লাখ ৯০ হাজার টাকার আসবাবপত্র নিয়ে উধাও হয়ে গেছে বলে অভিযোগ জানায় প্রবাসী স্বামীর পরিবার। চরফ্যাশন সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এঘটনায় রবিবার (১০ জানুয়ারি) দুই পক্ষের পাল্টাপাল্টী দুইটি সি,আর মামলা হয়েছে।

সরেজমিনে ঘটনাস্থল উপজেলার রসুলপুর ৬নং ওয়ার্ডে গিয়ে জানা যায়, প্রবাসী আবুল কালামের স্ত্রী সুরমা বেগমকে একই এলাকার বখাটে গিয়াস উদ্দিন দির্ঘদিন ধরে মুঠোফোনে ফোন দিয়ে পরকিয়া সম্পর্ক গড়ে তোলার চেষ্টা করে। যার ফলে এক পর্যায়ে স্বামী ও পরিবার ও পরিজন থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েন স্ত্রী সুরমা বেগম।

মুঠো ফোনে কথা বলা বা বখাটে গিয়াস উদ্দিনের সঙ্গে পরকিয়া সম্পর্ক গড়ার প্রশ্ন নিয়েই স্বামী আবুল কালাম ও স্ত্রী সুরমা বেগমের সঙ্গে টানা পড়েন চলে দির্ঘদিন।

স্থানীয় এলাকাবাসীরা এমন তথ্য জানালেও শনিবার (৯ জানুয়ারি) দুপুরে প্রবাশী আবুল কালামের মা জলেখা খাতুন (৬০) অভিযোগ করে বলেন, আমার ছেলে প্রায় দুই বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে চাকুরির উদ্যেশ্যে অবস্থানকালে একই ওয়ার্ডের আবদুল খালেকের ছেলে গিয়াস উদ্দিনের সঙ্গে পুত্রবধূ সুরমা বেগম (৩৩) পরকিয়া সম্পর্কে জড়ায়। পরবর্তীতে আমাকে না জানিয়ে গত অক্টোবরের ১৭ তারিখ শনিবার ঘরের স্বর্ণালঙ্কারসহ আসবাবপত্র ও নগদ টাকা পয়সা নিয়ে বাড়ি থেকে চলে যায়।

Development by: webnewsdesign.com