বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান: ২৩ হাজার টাকা জরিমানা

শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০ | ২:৪৮ অপরাহ্ণ

বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান: ২৩ হাজার টাকা জরিমানা
apps

নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের তালিকা ব্যবসা প্রতিষ্ঠানে না টানানো,অধিক মূল্যে দ্রব্য বিক্রিয় ও অস্পষ্ট স্থানে মূল্য তালিকা রাখায়,মৌলভীবাজারের বড়লেখায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এসময় ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করাহয়।

বৃহস্পতিবার বিকেলে বড়লেখা পৌরশহরে হাজীগঞ্জ বাজারে এই অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান। থানার সেকেন্ড অফিসার এসআই প্রভাকর রায়,সহযোগীতা করেন।

 

আদালত সূত্রে জানা গেছে,নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে বৃহস্পতিবার বিকেলে বাজার মনিটরিংয়ে নামে উপজেলা প্রশাসন। এসময় ভিবিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের তালিকা না রাখায় ,অধিক মূল্যে দ্রব্য বিক্রিয় ও অস্পষ্ট স্থানে মূল্য তালিকা রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৮টি ব্যবসা প্রতিষ্ঠানকে ২৩ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শামীম আল ইমরান জানান,প্রয়োজনীয় দ্রব্যমূল্যর বাজার স্থিতিশীল রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে। ব্যবসায়ীদের কে মূল্য তালিকা স্পষ্ট স্হানে ঝুলিয়ে রাখা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে নির্দেশ দেওয়া হয়।

Development by: webnewsdesign.com