বিশ্বনাথে ব্যবসায়ী আব্দুল মান্নানের দাফন সম্পন্ন

শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০ | ৮:৪৩ অপরাহ্ণ

বিশ্বনাথে ব্যবসায়ী আব্দুল মান্নানের দাফন সম্পন্ন
apps

বিশ্বনাথ পুরানবাজারের বিশিষ্ঠ ব্যবসায়ী, প্রবাণী মুরব্বী, ও মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক ও বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের এর পিতা আব্দুল মান্নানের দাফন আজ শনিবার (১৯ সেপ্টেম্বর) কারিকোনা গ্রামস্থ বায়তুল মামু’র জামে মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজে ইমামতি করেন মাওলানা ই্ব্রাহিম খলিল।

তরুন সংগঠক আনোয়ার হোসেনের পরিচালনায় জানাযার নামাজের পূর্বে আলোচনায় বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস. এম. নুনু মিয়া, বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সুহেল আহমদ চৌধুরী, বিশিষ্ঠ ইসলামী চিন্তাবিদ মাওলানা ফয়জুর রহমান, মরহুম আব্দুল মান্নানের বড় ছেলে মাসিক বিশ্বনাথ ডাইজেস্ট সম্পাদক রফিকুল ইসলাম জুবায়ের। এসময় বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টিসহ বিভিন্ন সামাজিক সংগঠনের বিপুল সংখ্যক লোকজন উপস্থিত ছিলেন।

 

জানাযার নামাজ শেষে মরহুম আব্দুল মান্নান-কে কারিকোনা গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মরহুম আব্দুল মান্নান আজ শনিবার শনিবার (১৯ সেপ্টম্বর) সকাল সাড়ে ১০টায় সিলেট নগরের একটি প্রাইভেট ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। তিনি দীর্ঘদিন ধরে শারিরিক অসুস্থতায় ভোগছিলেন। মুত্যুকালে তিনি ৪ ছেলে, ৩ মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য আত্বীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

এদিকে মরহুম আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলী’র স্ত্রী তাহসিনা রুশদীর লুনা। তিনি এক শোক বার্তায় বলেন, বিশ্বনাথবাসী একজন প্রবীণ ব্যবসায়ীকে হারাল যার শুন্যতা সহজে পুরণ হওয়ার নয়। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মরহুম আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য ‘নিখোঁজ’ এম. ইলিয়াস আলী’র ছোট ভাই ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম-সম্পাদক এম. আসকির আলী।

তিনি এক শোক বার্তায় বলেন, মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
মরহুম আদ্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বনাথ প্রেস ক্লাব নেতৃবৃন্দ। শোক প্রকাশকারীরা হলেন প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সহ-সভাপতি তজম্মুল আলী রাজু, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ‌্য অপু, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, যুগ্ম-সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, সদস্য মিজানুর রহমান মিজান, শহিদুর রহমান, অসিত রঞ্জন দেব, নূর উদ্দিন, জামাল মিয়া, মো. আবুল কাশেম। ও আব্দুস সালাম মুন্না।

Development by: webnewsdesign.com