বিশ্বকাপে নারাইনকে পেতে ‘কানের কাছে গুনগুন’ পাওয়েলর

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ৮:১৫ অপরাহ্ণ

বিশ্বকাপে নারাইনকে পেতে ‘কানের কাছে গুনগুন’ পাওয়েলর
apps

সেঞ্চুরিটাও পাওয়া হয়ে গেছে সুনীল নারাইনের। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে নিজের ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরিরও দেখা পেয়ে গেছেন তিনি।এরপর থেকেই আলোচনাটা জোরালো হয়েছে। আন্তর্জাতিক ক্রিকেটে কি আবার ফিরছেন নারাইন?
জুনে তার ঘরের মাঠ ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে বসছে বিশ্বকাপ। এই টুর্নামেন্টে তাকে চাইছে ক্যারিবীয়রাও। এবারের আইপিএলে ৬ ইনিংসে ৪৬ গড় ও ১৮৭ স্ট্রাইক রেটে ২৭৬ রান করেছেন নারাইন। বোলিং তার সবসময়ই ভরসা দেওয়ার মতো।

এমন ফর্মে থাকা নারাইন কি বিশ্বকাপে খেলবেন অবসর ভেঙে? দেশের হয়ে ২০১৬ সালে সবশেষ ওয়ানডে ও ২০১৯ এর অগাস্টে টি-টোয়েন্টি খেলেছেন তিনি। এখন কি আবার ফিরবেন? রাজস্থান ম্যাচের মাঝবিরতিতে টিভি ব্রডকাস্টারদের এ নিয়ে তিনি বলেছেন, ‘যেমন থাকার, এখনও তেমনই আছে (অবসর ভাঙার বিষয়টি)। তবে দেখা যাক, ভবিষ্যতে কী হয়। পরে এ নিয়ে কথা বলেছেন রভম্যান পাওয়েলও। কলকাতার বিপক্ষে ১৩ বলে ২৬ রানের ইনিংস খেলে দলকে জেতাতে গুরুত্বপূর্ণ রাখেন তিনি। এরপর ওয়েস্ট ইন্ডিজের টি-টোয়েন্টি অধিনায়কের কাছে প্রশ্ন যায়, নারাইনকে ফেরাতে কি আগ্রহী পাওয়েল?

উত্তরে তিনি বলেন, ‘প্রায় এক বছর ধরে আমি তার কানের কাছে গুনগুন করেই যাচ্ছি, তবে সে কারও কথা কানে তুলছে না (অবসর ভেঙে ফেরার ব্যাপারে)। পোলার্ড, ব্রাভো, পুরান… ওর ঘনিষ্ঠ যারাই আছে, সবাইকে দিয়ে চেষ্টা করে যাচ্ছি, কিন্তু রাজি হচ্ছে না সে। আশা করি, দল নির্বাচনের আগে কেউ তাকে রাজি করাতে পারবে। ’

 

Development by: webnewsdesign.com