অসহায় আত্মসমর্পণ, ম্যাচ শেষের আগেই বেরিয়ে যান শাহরুখ

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ | ১২:২২ অপরাহ্ণ

অসহায় আত্মসমর্পণ, ম্যাচ শেষের আগেই বেরিয়ে যান শাহরুখ
অসহায় আত্মসমর্পণ, ম্যাচ শেষের আগেই বেরিয়ে যান শাহরুখ
apps

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে শেষ দুই ওভারে পাঞ্জাব কিংসের জিততে তখন বাকি মাত্র ৯ রান, ইডেনের হসপিটালিটি বক্স থেকে নেমে গাড়িতে উঠে পড়লেন শাহরুখ খান। চলতি মৌসুমে এই প্রথম মাঠে যেতে দেখা গেল না বলিউড বাদশা শাহরুখ খানকে। ঘরের মাঠে তার দলের আত্মসমর্পণ হয়তো মেনে নিতে পারেননি। চোখে-মুখে হতাশার ছাপ ছিল স্পষ্ট। ইডেনের দর্শকেরা যদিও বাদশাকে একবার সামনে থেকে দেখার অপেক্ষায় বসেছিলেন। কিন্তু তাকে আর দেখা গেল না।

কলকাতার বিরুদ্ধে শতরান করে রাজস্থান রয়্যালসকে জেতানোর দিনও মাঠে এসে সকলের সঙ্গে হাত মিলিয়েছিলেন শাহরুখ। কিন্তু এ দিন ম্যাচ শেষে ক্রিকেটারদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতেও দেখা যায়নি তাকে। শেষ কবে বাদশাকে এতটা হতাশ হতে দেখা গেছে, মনে করতে পারছেন না তার ভক্তেরাই। বোলিং বিভাগের এই কঙ্কালসার অবস্থা দেখতে হবে, হয়তো আশা করেননি মেন্টর গৌতম গাম্ভীরও। আঙুলে চোটের কারণে খেলানো যায়নি মিচেল স্টার্ককে। তার পরিবর্তে দলে আসা দুষ্মন্ত চামিরা তিন ওভারে দেন ৪৮ রান।

কেকেআরের ফিল্ডিং কোচ রায়ান টেন দুসখাতে সংবাদ সম্মেলনে জানান, বোলারদের কোন জায়গায় বল করতে বলবেন, বুঝতে পারছেন না। তার কথায়, ‘টি-টোয়েন্টি ক্রিকেটে কোনো দিনও বোলারদের কথা ভেবে কিছু করা হয়নি। পরিস্থিতি এখন আরও পাল্টে গিয়েছে। কোন জায়গায় বল ফেলে ব্যাটসম্যানকে অস্বস্তিতে রাখা যায়, বোঝা যাচ্ছে না। তবে ২৬১ রান করার পরে বিপক্ষকে আটকে দেওয়া উচিত ছিল।’

দুসখাতে জানিয়ে গেলেন, স্টার্ক সুস্থ হওয়ারই মুখে। তার কথায়, ‘যে আঙুল দিয়ে বল ছাড়ে, সেখানেই চোট পেয়েছে। তবে এখন অনেকটাই সুস্থ। আগামী ম্যাচে ফিরে আসার সম্ভাবনাই বেশি।’

আগামী সোমবার সৌরভ গাঙ্গুলীর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে বড় পরীক্ষা কেকেআরের। প্রাক্তন নাইট অধিনায়কের দলের বিরুদ্ধে কেকেআর ঘুরে দাঁড়াতে পারে কি না, সেটাই এখন বড় প্রশ্ন।

Development by: webnewsdesign.com