‘বিদিশা- শুয়েবের রাজনৈতিক কর্মসূচি দেয়ার ক্ষমতা নেই’

রবিবার, ১২ সেপ্টেম্বর ২০২১ | ১:৩৬ অপরাহ্ণ

‘বিদিশা- শুয়েবের রাজনৈতিক কর্মসূচি দেয়ার ক্ষমতা নেই’
apps

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদ ও তার সমর্থনকারীদের অসুস্থ হিসাবে আখ্যা দিয়েছেন সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির সদস্যসচিব উসমান আলী। এছাড়াও তিনি বিদিশা বা অ্যাডভোকেট শুয়েবের কোন রাজনৈতিক কর্মসূচি দেয়ার ক্ষমতা নেই বলেও উল্লেখ করেছেন।

তিনি এরিকের মা এবং এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশাকে কালানাগিনি, কুলাঙ্গার, কাজের বুয়া বলেও অভিহিত করেছেন।

গতকাল শনিবার ( ১১ সেপ্টেম্বর ) দুপুরের দিকে হযরত শাহজালালের (র.) মাজার মসজিদে এক দোয়া মাহফিল শেষে গণমাধ্যম কর্মীদের সাথে কথা বলতে গিয়ে উসমান আলী এসব কথা বলেন।

তিনি বলেন, গতকাল এখানে মাজার মসজিদে জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলুর সুস্থতা কামনায় আমাদের দোয়া মাহফিলের কর্মসূচি ছিল। আমরা সেই কর্মসূচি পালন করেছি। এখানে পার্টির প্রতিষ্ঠাতার সাবেক স্ত্রী যাকে ২০০৬ সালে স্যার তালাক দিয়েছিলেন, তিনিও এসেছেন। বাবার বাড়িতে সবাই আসতে পারেন।

বিদিশা প্রসঙ্গে তিনি বলেন, উনি এসেছেন। আমাদের ব্যানার ব্যবহার করেন নি। আমাদের সাথে কোন যোগাযোগও নেই তার। শুনলাম অ্যাডভোকেট শুয়েব নাকি সিলেট বিভাগে আমাদের দল পূণর্গঠনের দায়িত্ব নিয়েছেন। এটি একটি হাস্যকর ব্যাপার।

এরশাদপূত্র এরিকের দলঘোষণা প্রসঙ্গে বলতে গিয়ে উসমান আলী বলেন, একটা অসুস্থ ছেলে কিভাবে একটি বৃহত্তর দল ঘোষণা করতে পারে!

এরিকের সাথে যারা আছেন তাদেরকেও অসুস্থ আখ্যা দিয়ে উসমান আলী বলেন, দলের সবাই ঐক্যবদ্ধ আছেন। আমরা আছি। কেউ কোন কর্মসূচি দেননি, দিতেও পারবেনা।

এসময় তিনি বিদিশাকে কালনাগিনি, কুলাঙ্গার, কাজের বুয়া বলেও অভিহিত করেন।

শুয়েব বা বিদিশা তাদের কারও কোন রাজনৈতিক কর্মসূচি দেয়ার ক্ষমতা নেই- উল্লেখ করে তিনি বলেন, আমরা সিলেটের মাটিতে আছি থাকবো। জিএম কাদেরের নেতৃত্বেই সিলেটসহ সারাদেশে এগিয়ে যাবে জাপা।

Development by: webnewsdesign.com