বাবুগঞ্জে উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ

শনিবার, ২৩ জানুয়ারি ২০২১ | ১:৩৩ অপরাহ্ণ

বাবুগঞ্জে উপজেলা পরিষদের উদ্যোগে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে আসবাবপত্র বিতরণ
apps

বাবুগঞ্জ উপজেলা পরিষদের উদ্যোগে বাংলাদেশ সরকার ও জাইকার অর্থায়নে বাবুগঞ্জ উপজেলার ২৩ টি শিক্ষা প্রতিষ্ঠানে ৪৪০ জোড়া উঁচু নিচু বেঞ্চ বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ জানুয়ারি ) বাবুগঞ্জ উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা পরিষদের প্রশাসনিক ভবনের সামনে উপজেলা পরিষদ চেয়ারম্যান কাজী ইমদাদুল হক দুলাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষা প্রতিষ্ঠান সমুহের প্রধানদের হাতে এই আসবাবপত্র তুলে দেয়।

বাবুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমীনুল ইসলাম এর সভাপতিত্বে উপজেলা প্রকৌশলী মনোয়ারুল ইসলাম এর সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন বাবুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সরোয়ার মাহমুদ, বাবুগঞ্জ উপজেলা যুবলীগের সহ- সভাপতি কাজী মহিদুল ইসলাম লিটন, বাবুগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া-সহ প্রমূখ।

উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের সহায়তায় বাবুগঞ্জ উপজেলায় সক্ষমতা বৃদ্ধি মূলক ও অবকাঠামো উন্নয়নে ৫০ লাখ টাকার বরাদ্দ প্রদান করা হয়েছে। উপজেলা পরিষদের কর্মদক্ষতার ভিত্তিতে এই বরাদ্দ প্রদান করা হয় বলে জানান জাইকার দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মোঃ ফয়সাল আহমেদ।

Development by: webnewsdesign.com