বাগেরহাটে যুবলীগ নেতা ইউপি সদস্যের চোখ উপরে ফেলেছে দূর্বৃত্তরা

মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০ | ৭:১৫ অপরাহ্ণ

বাগেরহাটে যুবলীগ নেতা ইউপি সদস্যের চোখ উপরে ফেলেছে দূর্বৃত্তরা
apps

বাগেরহাটের মোরেলগঞ্জে যুবলীগ নেতা নাজমুল হাসান রানা (৪০) নামে এক ইউপি সদস্যের দুটি চোখ উপড়ে ফেলেছে দুর্বৃত্তরা। গতকাল সোমবার (২৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১টার দিকে উপজেলার শেখপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে রানার স্বজনেরা তাকে উদ্ধার করে রাত ৩টার দিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের উদ্দেশে নিয়ে গেছেন।

রানা শেখপাড়া গ্রামের নুর আলী হাওলাদারের ছেলে এবং বারইখালী ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের সদস্য ও যুবলীগ নেতা। রানার স্ত্রী মুকুল বেগম বলেন, উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী অ্যড. আমিরুল আলম মিলনের সাথে দেখা করে বাড়িতে ফেরার পথে পরিকল্পিতভাবে হামলা করেছে চিহ্নিত সন্ত্রাসীরা। তারা রানার দুটি চোখ ধারালো অস্ত্র দিয়ে খুচিয়ে উপড়ে ফেলেছে।

মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এ্যাডভোকেট তাজিনুর রহমান পলাশ বলেন, নাজমুল হাসান রানা দুই বারের নির্বাচিত ইউপি সদস্য। সে ওই ইউনিয়ন ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নতুন যুবলীগের কমিটিতে সম্পাদকীয় পদে থাকার কথা রয়েছে তার। রাজনৈতিক প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে তার ওপর নৃশংসভাবে হামলা চালিয়েছে। হামলাকারিদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানাই।

মোরেলগঞ্জ থানার এসআই দিপঙ্কর মন্ডল বলেন, আমরা ঘটনার তদন্ত শুরু করেছি। রানার ওপর হামলাকারিদের আটকের জন্য পুলিশ অভিযান শুরু করেছে।

Development by: webnewsdesign.com