বাগেরহাট পৌরসভা নির্বাচন

বাগেরহাটে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন

বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি ২০২১ | ৬:৫৭ অপরাহ্ণ

বাগেরহাটে বিএনপি ও আওয়ামী লীগের পাল্টা-পাল্টি সংবাদ সম্মেলন
apps

বাগেরহাট পৌরসভা নির্বাচনে প্রচার মাইক ভাংচুর ও দলীয় নেতাকর্মীদের মারপিট করে লাঞ্চিত করার অভিযোগ করেছে বিএনপির মনোনীত প্রার্থী সাইদ নিয়াজ হোসেন শৈবাল। বৃহস্পতিবার দুপুরে বাগেরহাট প্রেসকাবে সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। পরে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর পক্ষ্যে পাল্টা সংবাদ সম্মেলনে সকল অভিযোগ অস্বীকার করেছে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।

লিখিত বক্তব্যে বিএনপির মনোনীত প্রার্থী সাইদ নিয়াজ হোসেন শৈবাল বলেন, বাগেরহাট পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী হয়ে আমি ও আমার পরিবার আজ অসহায় হয়ে পরেছি। কেউ আমার সাথে দেখা বা কথা বললে তাদেরকে হুমকী-ধামকিসহ নানা ভাবে হয়রানী করা হচ্ছে। দলীয় নেতাকর্মীদের নিয়ে গত ৩ ফেব্রুয়ারী আমি নির্বাচনী প্রচারনায় শহরের কেবি এলাকায় গেলে শ্রমিকলীগের নেতাকর্মীরা আমাদের উপর চড়াও হয়। আমার সঙ্গে থাকা নেতাকর্মীদের মারপিট করা হয়। গত ২৯ জানুয়ারী নির্বাচনী প্রচারনায় থাকা আমার প্রচার মাইক ও রিক্সা ভাংচুর করা হয়। এসময় রিক্সা চালককেও মারপিট করা হয়। এছাড়া গত ১৭ জানুয়ারী আওয়ামী লীগের প্রায় শতাধিক নেতাকর্মীরা আমার বাড়ীতে গিয়ে আমাকে না পেয়ে আমার মা ও বোনকে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসব অভিযোগের বিষয়ে আমি জেলা রিটানিং কর্মকর্তার কাছে অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি।

অপরদিকে বিএনপির প্রার্থীর করা সকল অভিযোগ অস্বীকার করে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু বলেন, বাগেরহাট পৌরসভায় শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। কোন ধরনের সহিংষতার ঘটনা ঘটেনি। নির্বাচনে বিএনপির প্রার্থীর ভরাডুবি হবে বুঝতে পেরে তারা অপপ্রচারের আশ্রয় নিচ্ছে। তারা শান্তিপূর্ণ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার চেষ্টা চালাচ্ছে।

Development by: webnewsdesign.com