বাগেরহাটে পিকআপের চাপায় মোটরসাইকেল চালক নিহত

রবিবার, ১৩ মার্চ ২০২২ | ৬:৫২ অপরাহ্ণ

বাগেরহাটে পিকআপের চাপায় মোটরসাইকেল চালক নিহত
apps

বাগেরহাটে পিকআপের চাপায় শাশ্বত রায় (১৯) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। রবিবার (১৩ মার্চ) বিকেলে বাগেরহাট-খুলনা মাহাসড়ক দিয়ে কাটাখালি যাওয়ার পথে ফকিরহাট উপজেলার নওয়াপাড়া এলাকার বালিয়ার দোকানের সামনে পৌছালে একটি কুকুরের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় শাশ্বত। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মিনি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শাশ্বত মারা যায়। পিকআপটিকে জব্দ ও মরদেহ উদ্ধার করেছে কাটাখালি হাইওয়ে থানা পুলিশ। নিহত শাশ্বত রায় মোংলা উপজেলার বুড়িরডাংগা এলাকার সুখেন্দু রায়ের ছেলে।
তার কাছে পুলিশ কনস্টেবল নিয়োগের প্রাথমিক শারীরিক পরীক্ষার প্রবেশপত্র ছিল। ধারণা করা হচ্ছে বাগেরহাট পুলিশ লাইন্সে চলমান কনস্টেবল নিয়োগের জন্য শারীরিক উচ্চতা, কাগজপত্রাদি যাচাই-বাচাই এবং প্রাথমিক শারীরিক পরীক্ষা দিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।
কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী বলেন, বাগেরহাট-খুলনা মাহাসড়ক দিয়ে কাটাখালি যাওয়ার পথে ফকিরহাট উপজেলার নওয়াপাড়া এলাকার বালিয়ার দোকানের সামনে পৌছালে একটি কুকুরের সাথে ধাক্কা খেয়ে পড়ে যায় শাশ্বত। এসময় বিপরীত দিক থেকে আসা একটি মিনি পিকআপ তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে শাশ্বত মারা যায়। আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি ও পিকআপটিকে জব্দ করা হয়েছে।

Development by: webnewsdesign.com