বাউফলে রাম দা’র কোপে ছাত্রলীগ নেতার হাত প্রায় বিচ্ছিন্ন

সোমবার, ২২ মার্চ ২০২১ | ৬:১৬ অপরাহ্ণ

বাউফলে রাম দা’র কোপে ছাত্রলীগ নেতার হাত প্রায় বিচ্ছিন্ন
apps
বাউফলের মদনপুরা ইউনিয়ন ছাত্রলীগ কর্মী মো. মেহেদী হাসানের (২২) উপর রাম দা দিয়ে অতর্কিত সন্ত্রাসি হামলা চালিয়ে তার বাম হাত দেহে থেকে  প্রায় বিচ্ছিন্ন করে ফেলা হয়েছে।
দায়ের কোপে তার  মাথায়ও গুরুতর জখম হয়েছে। রবিবার (২১ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে  মদনপুরা ইউনিয়নের দরগাহ বাড়ি এলাকায় ওই ঘটনা ঘটেছে।
স্থানীয়রা গুরুতর অবস্থায় মেহেদীকে উদ্ধার করে প্রথমে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  পরে তাকে দ্রুত বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলেও আজ সোমবার ভোরে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।
 আহত মেহেদী হাসান জানান, পূর্ব পরিকল্পিতভাবে পৌর মেয়রের সমর্থনপুষ্ট কোয়েল, ফেরদাউস, মোহাম্মদ ও জাহিদসহ ১৫/২০ জনের একটি সংঘবদ্ধ দল দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আমাকে হত্য করার উদ্দেশে হামলা চালায়। মেহেদী আরো জানান, হামলার মদদদাতা হিসেবে বাউফল সরকারি কলেজ ছাত্রলীগ সভাপতি মো.ইউসুফ ও সাধারন সম্পাদক শুভ ছিল।
  এব্যপারে ছাত্রলীগ নেতা ইবনে ফারুক সৌমিক বলেন, যারা যুবলীগ নেতা তাপস দাসকে হত্যা করেছে এবং আমার বাবা বাউফল পৌর আওয়ামী লীগ সভাপতি ইব্রাহিম ফারুকের উপর হামলা করেছেন তারাই এই হামলার সাথে জড়িত। এদিকে মেহেদী হাসানের স্বজনরা জানান, অতিরিক্তি রক্তক্ষরণে মেহেদীর অবস্থা এখনো সংকটাপন্ন।
এবিষয়ে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, ঘটনা শোনার পর পরই পুলিশ ঘটনাস্থল পরির্দশন করেছেন। এখনো কোন অভিযোগ পাইনি। তবে ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-২২

Development by: webnewsdesign.com