বাউফলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন

বুধবার, ১৭ মার্চ ২০২১ | ৩:১২ অপরাহ্ণ

বাউফলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন
apps
পটুয়াখালীর বাউফলে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্ম শত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সকাল সারে ছয়টার মধ্যে সকল সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়।
বেলা নয় টায় উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগসহ সহযোগি সংগঠন, বাউফল থানা, শিক্ষা প্রতিষ্ঠান এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন উপজেলা পরিষদ চত্ত্বরে  স্থপিত জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর বেলা ১০ টায় উপজেলা নির্বাহী অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে  উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা
 অনুষ্ঠানে শিক্ষক, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেয়।
অপরদিকে উপজেলা আওয়ামী লীগ কার্যালয় জনতা ভবনে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন পূর্বক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। এরপর শিশু-কিশোরদের সাংস্কৃতিক অনুষ্ঠান চলে। পরে কেন্দ্রীয় আওয়ামী লীগের আর্ন্তজাতিক বিষয়ক উপকমিটির সদস্য রায়হান সাকিবের সভাপতিত্বে আলোচনা সভা শুরু হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাউফল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসারেফ হোসেন খান, মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু এবং সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া।  আলোচনা শেষে বঙ্গবন্ধুর জন্মদিনের কেক কাটা হয়।
দিবসটি উপলক্ষে দুপুরে বিভিন্ন ধর্মীয় উপশানালয়ে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া মিলাদ ও বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ চেয়ারম্যানবৃন্দ এবং আওয়ামী লীগের সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিকেল সারে চারটায় বাউফল পৌর শহরে আনন্দ র‌্যালী নামানো হবে।
দৈনিক বাংলাদেশ মিডিয়া/এসআরসি-১৭

Development by: webnewsdesign.com