বাউফলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত

সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ১:৪৮ অপরাহ্ণ

বাউফলে প্রধানমন্ত্রীর জন্মদিন পালিত
apps

বাউফলে আলোচনা সভা, দোয়া মোনাজাত, কেক কাটা ও আনন্দ শোভাযাত্রার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয় জনতা ভবনে এসব কর্মসূচি পালন করা হয়।

আলোচনা সভায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক ভাইস-চেয়ারম্যান সামসুল আলম মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলে,- উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মোতালেব হাওলাদার এবং বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পটুয়াখালী জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহনুর হক, উপজেলা পরিষদের ভাইস- চেয়ারম্যান মোসারেফ হোসেন খাঁন, মহিলা ভাইস-চেয়ারম্যান মরিয়ম বেগম নিশু, পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুক, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক এনায়েত খান ছানা,, কালাইয়া ইউপি চেয়ারম্যান এস.এম ফয়সাল আহম্মেদ মনির হোসেন মোল্লা, জেলা পরিষদ সদস্য হারুন অর রশিদ, কেশবপুর ডিগ্রি কলেজর অধ্যক্ষ সালেহ আহমেদ পিকু, অধ্যাপক হুমায়ৃন কবির, মুক্তিযোদ্ধা ইউসুফ মিয়া, আবুল কালাম খান প্রমূখ।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা শেষে কেক কাটা হয় এবং পরে বাউফল পৌর শহরে আনন্দ শোভাযাত্রা বের করা হয়।

Development by: webnewsdesign.com