বাউফলে আ’লীগের সাংগঠনিক সভায় নির্বাচনী হাওয়া

শনিবার, ১৬ জানুয়ারি ২০২১ | ২:৫৭ অপরাহ্ণ

বাউফলে আ’লীগের সাংগঠনিক সভায় নির্বাচনী হাওয়া
apps

বাউফলের জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজের নেতৃত্বে অনুষ্ঠিত আওয়ামী লীগের সাংগঠনিক সভায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। গতকাল শুক্রবার পর্যন্ত উপজেলার ৮টি ইউনিয়নে অনুষ্ঠিত এই সাংগঠনিক সভার প্রত্যেকটিতেই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের সক্রিয় অংশ গ্রহণ দেখা গেছে।

উপজেলা আওয়ামী লীগ সূত্র জানায়, চলতি বছরের মার্চ-এপ্রিল মাসে বাউফলের ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এ অবস্থায় প্রত্যেকটি ইউনিয়নেই আওয়ামী লীগের সাংগঠনিক সভা শুরু হয়েছে। বঙ্গবন্ধুর শত জন্ম বার্ষিকী উপলক্ষে বিভিন্ন ইউনিয়নে অনুষ্ঠিত সাংগঠনিক সভায় গত ১১ জানুয়ারি থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজ যোগ দেন। প্রত্যেকটি সাংগঠনিক সভায় হাজার হাজার নেতাকর্মীদের উপস্থিতি সকলের নজর কেরেছে। সাংগঠনিক সভাগুলোতে সংগঠনের পাশাপাশি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে নেতাকর্মীদের বক্তব্যে নির্বাচনী আমেজ ছড়িয়ে পড়েছে। দেখা দিয়েছে উৎসাহ উদ্দীপণা। সকল সাংগঠনিক সভায়ই নির্বাচনী আলোচনা বিশেষ করে চেয়ারম্যান প্রার্থী নিয়ে চুল চেরা বিশ্লেষণ হয়েছে।

সাংগঠনিক সভাগুলোতে প্রধান অতিথি হিসেবে আ.স.ম. ফিরোজ বলেছেন, দল যাকেই মনোনয়ন দেবেন প্রত্যেককে তার জন্য কাজ করতে হবে। সকল ধরণের ভুলভ্রািন্ত ভুলে আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ মোতাবেক প্রত্যেক মানুষের কাছে দেশের উন্নয়নের চিত্র তুলে ধরতে হবে। যদি কোন মানুষ সরকারের উন্নয়নের অংশীদার থেকে এখনো কোন সুযোগ-সুবিধা না পেয়ে থাকে তাদেরকে উন্নয়নের রাস্তায় সামিল করতে হবে। আওয়ামী লীগ দেশের মানুষের জন্য কাজ করে এটা জনগণকে বুঝাতে হবে। যাদের ঘর নাই, বিদ্যুৎ সংযোগ পায়নি, ভিক্ষাবৃত্তি করে তাদের তালিকা তৈরী করে সরকারের দেয়া সুবিধাগুলো তাদের কাছে পৌঁছে দিকেত হবে। তিনি বলেন, গুটি কয়েক লোক আওয়ামী লীগের মধ্যে দ্বন্দ সৃষ্টির পায়তরা করছে। তাদের প্রতি সজাগ দৃষ্টি রাখতে হবে। কোনভাবেই যেন আওয়ামী লীগের ঐক্যে ফাটল ধরাতে না পারে।

বাউফলের সাধারন মানুষ মনে করছেন, সাবেক চীফ হুইপ আ.স.ম. ফিরোজের এই সাংগঠনিক সফর আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নতুন মাত্র যোগ হয়েছে। মানুষের মধ্যেও নির্বাচন নিয়ে উৎসাহ শুরু হয়েছে। আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে বাউফলের১৫টি ইউনিয়নেই আওয়ামী লীগ মনোনিত প্রার্থীরা বিজয়ী হবেন

Development by: webnewsdesign.com