বড়লেখায় পাগলা শিয়ালের আক্রমণে আহত ৭, এলাকায় আতংক

শনিবার, ০৩ জুন ২০২৩ | ৮:১০ অপরাহ্ণ

বড়লেখায় পাগলা শিয়ালের আক্রমণে আহত ৭, এলাকায় আতংক
বড়লেখায় পাগলা শিয়ালের আক্রমণে আহত ৭, এলাকায় আতংক
apps

শিয়ালের কামড়ে দুই গ্রামের ৭ নারী পুরুষ আহত। গরুর একটি বাচ্চুরকে ও কামড়িয়েছে পাগলা শিয়াল। ভয়ে দুই গ্রামের মানুষজন চলাচলে আতংক বিরাজ করছে। লাটি সোটা নিয়ে পাহারা দিচ্ছে এলাকা বাসী।

ঘটনাটি ঘটেছে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়নের সুনামপুর ও তালুকদার পাড়া গ্রামে।

(২ জুন) শুক্রবার বিকেল থেকে শনিবার দুপুর পর্যন্ত পিছন দিগ থেকে আক্রমণ করে ৭ জনকে কামড়িয়েছে শিয়াল। আহত সকলেই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বড়লেখা ও বিয়ানী বাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

এঘটনায় আহত হয়েছেন সুনামপুর গ্রামের আব্দুল হক এর ছোট বোন আছারুন নেছা (৫৫), শৈলেন্দ্র দাস এর স্ত্রী নিতিরানী দাস (৫২), প্রভাত চন্দ্র দাসের ছেলে সৌরভ দাস (২৫),এবং তালুকদার পাড়া গ্রামের মন্টু দেবনাথের স্ত্রী সুমারানী দেবী (৪৩), রমেশ দেবনাথের ছেলে সন্জয় দেবনাথ (৩৭) ও প্রমেস দেবনাথ (৬৫)। একি গ্রামের বিধু নাথের ঘোয়াল ঘরে ঢুকে গরুর একটি বাচুরকেও কামড়িয়েছে শিয়াল।

সরজমিন গেলে সুনাম পুর গ্রামের আব্দুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় তিনির বোন আছারুন নেছা ঘরের পাশে হাসঁ উঠাচ্ছিলেন, হঠাৎ পিছন দিগ থেকে একটি শিয়াল এসে তাকে আক্রমণ করে, তার চিৎকারে বাড়ির লোকজন এসে দাওয়া করলে শিয়াল পালিয়ে যায়। শিয়ালের কামড়ে গুরুতর আহত হন তিনি। পরে বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এলাকার প্রায় ৭ জন নারী পুরুষকে কামড়িয়েছে শিয়াল। আমরা আংতকের মধ্যে আছি।

এলাকা বাসি জানায়, শুক্রবার সকালে একটি পাগলা শিয়াল প্রথমে একজনকে কামড়ায়। পরে শিয়ালটি একে একে ৭ জন নারী পুরুষ ও একটি বাচ্চুরকে কামড়ায়। আমরা ভয়ে ঘরথেকে বের হতে পারছি না লাটি সোটা নিয়ে চলাচল করতে হচ্ছে।

এ বিষয়ে স্থানীয় চেয়ারম্যান জানিয়েছেন, উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ যোগাযোগ করাহয়েছে,। আহতদের প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

Development by: webnewsdesign.com