বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নসশীপে ২-০ গোলে চ্যাম্পিয়ন রাজশাহী

শনিবার, ১৫ জানুয়ারি ২০২২ | ৭:০৯ অপরাহ্ণ

বঙ্গমাতা জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নসশীপে ২-০ গোলে চ্যাম্পিয়ন রাজশাহী
apps

রাজশাহীতে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় মহিলা ফুটবল চ্যাম্পিয়নশীপ ২০২১-২২ এর সমাপনি ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৫ জানুয়ারি) বেলা ৩টায় রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার যৌথ আয়োজনে অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক আব্দুল জলিল।

এসময় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বর্তমান সরকারের প্রচেষ্টায় নারীর অগ্রগতির ক্ষেত্রে বাংলাদেশ এখন একটি উজ্জ্বল দৃষ্টান্ত। ক্রিড়াঙ্গনে বাংলাদেশের নারীদের জয়গান পুরুষের পাশাপাশি দেশের মেয়েরাও এখন মাঠ কাঁপাচ্ছেন।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি ওয়াহেদুন নবী অনু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ ম্যাক্স গ্রæপের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার গোলাম মো: আলমগীর, বাংলাদেশ ফুটবল ফেডারেশন মহিলা ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরন, রাজশাহী মহানগর আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, সাধারন সম্পাদক ডাবলু সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর নির্বাহী সদস্য ইলিয়াস হোসেন, বাংলাদেশ ফুটবল ফেডারেশন এর নির্বাহী সদস্য নূরুল ইসলাম নূর, বাংলাদেশ ফুটবল ফেডারেশন মহিলা কমিটির সদস্য গাজী সারোয়ার বাবু, বাংলাদেশ ফুটবল ফেডারেশন মহিলা কমিটির সদস্য সৈয়দ রিয়াজুল করিম, রাসিকের ১৯নং ওর্য়াড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান, রাজশাহী জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, বিশিষ্ট ব্যাবসায়ী ও ক্রিয়াবিদ আরিফ হোসেন, রাজশাহী জেলা ক্রীড়া সংস্তার সদস্য সহ জানে আলম জনি সহ ক্রিয়া সংশ্লিষ্ট বিভিন্ন ব্যাক্তিবর্গ এবং বিভিন্ন জেলা থেকে আগত মহিলা খেলোয়াড় প্রমুখ।

উল্লেখ্য, চ্যাম্পিয়নশীপে অংশগ্রহন করে ৪৭টি জেলা ও আনসার ভিডিপি সহ মোট ৪৮ দল, ফাইনাল খেলায় রাজশাহী ও ময়মনসিংহ দুই দলের অংশগ্রহনে, ০২-০০ গোলের ব্যাবধানে চ্যাম্পিয়ন হয় রাজশাহী জেলা।

Development by: webnewsdesign.com