মৌলভীবাজারে বাসচাপায়

পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালক গ্রেফতার

সোমবার, ০৯ মে ২০২২ | ৭:১৩ অপরাহ্ণ

পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালক গ্রেফতার
apps

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর গোলচত্বর এলাকায় শেরপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত পুলিশ সদস্যদের চাপা দেয়া সেই বাস চালক মোঃ রহিম উদ্দিনকে (৫৫) গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ৩ পুলিশ সদস্যদের মধ্যে রাকিব আলী নামের ১ জন পুলিশ সদস্য নিহত হন।

রোববার ৮ মে বিকেলে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ ময়মনসিংহ সদর উপজেলার রহমতপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতার রহিম উদ্দিনকে রাতে মৌলভীবাজারে নিয়ে আসা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছিনুল হক।

এ ঘটনায় ২০১৮ সালের সড়ক পরিবহন আইনের ৯৫ ও ১০৫ ধারায় মৌলভীবাজার সদর থানায় মামলা করেছে পুলিশ।

এর আগে ৮ মে রোববার ভোর ৪ দিকে ময়মনসিংহ থেকে সিলেটগামী জালাবাবাদ পরিবহনের বেপরোয়া গতির ওই বাস শেরপুর গোলচত্তরে সরাসরি উঠে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রাকের উপর ছিটকে পরে উল্টে যায়। এ সময় গোল চত্তরে থাকা ৩ পুলিশ সদস্য গুরুত্বর আহত হন। অপরদিকে উল্টে উল্টে যাওয়ার ঘটনায় বাসে থাকা অন্তত ২০ যাত্রী আহত হন।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য রাকিব আলীকে মৃত ঘোষণা করেন। আহত ২ পুলিশ সদস্য ও প্রায় ২০ জন বাসযাত্রী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

নিহত পুলিশ সদস্য শেরপুর পুলিশ ফাঁড়িতে কর্মরত ছিলেন। তার বাড়ী সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার এলাকায়। বিকেলে নিজ গ্রামে নিহত পুলিশ সদস্যের নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাপন করা হয়।

Development by: webnewsdesign.com