পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত’ নিহত

শনিবার, ২৯ ফেব্রুয়ারি ২০২০ | ১২:১৭ অপরাহ্ণ

পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত’ নিহত
apps

 

মৌলভীবাজার সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ বুলু মিয়া নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন। পুলিশ জানিয়েছে, ৯৯৯-এ ফোন পেয়ে ডাকাতদের ধরতে অভিযান শুরু করে পুলিশ। এরপর ডাকাতদের পিছু ধাওয়া করে পালানোর সময় ‘বন্দুকযুদ্ধের’ এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে ওসিসহ পাঁচ পুলিশ সদস্য। ঘটনার সময় আটক করা হয়েছে দুই ডাকাতকে।

আজ শনিবার ভোর সাড়ে ৪টার দিকে সদর উপজেলার কাগাবালা ইউনিয়নের আতানগিরি এলাকার ভোরুতলায় স্থানীয় প্রাইমারি স্কুলের সামনে এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। বুলু মিয়ার বাড়ি সিলেটের ওসমানী নগর এলাকায়।

মৌলভীবাজার মডেল থানার ওসি আলমগীর হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন- সিলেটের বিয়ানীবাজার আঙ্গুরা গ্রামের আব্দুল বারীর ছেলে লাল মিয়া (৪৫) ও মৌলভীবাজার সদর উপজেলার আতানগিরি গ্রামের হায়দর মিয়ার ছেলে আফজাল মিয়া (২৮)।

আহত পুলিশ সদস্যরা হলেন- মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন, উপ পরিদর্শক (এসআই) কোরবান আলী, কনস্টেবল নিলয় পাল, সুরঞ্জিত রায় ও নিরুপম পাল।

পুলিশ জানায়, শনিবার ভোরে সদর উপজেলার নাজিরাবাদ ইউনিয়নের কমলাকলস গ্রামের ছালিক বেগ মাস্টারের বাড়িতে ডাকাতি সংঘটিত হচ্ছে ৯৯৯ এর মাধ্যমে এমন খবর পেয়ে মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান ও মডেল থানার ওসি আলমগীর হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় ১২ জনের সংঘবদ্ধ ডাকাতদলের পিছু নেয়। এ সময় ডাকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে পুলিশ পাল্টা গুলি চালায়। এতে ডাকাতদলের সর্দার দুলু মিয়া গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে মারা যায়। ঘটনার সময় দু’জনকে আটক করতে সক্ষম হয় পুলিশ। অন্য ডাকাতরা পালিয়ে যায়।

Development by: webnewsdesign.com