পুনর্মিলনী-২০২৩ এইচএসসি ব্যাচ ৮৬ নাগরপুর সরকারি কলেজ

শনিবার, ২১ জানুয়ারি ২০২৩ | ৩:২৪ অপরাহ্ণ

পুনর্মিলনী-২০২৩ এইচএসসি ব্যাচ ৮৬ নাগরপুর সরকারি কলেজ
পুনর্মিলনী-২০২৩ এইচএসসি ব্যাচ ৮৬ নাগরপুর সরকারি কলেজ
apps

টাঙ্গাইলের নাগরপুরে বন্ধু বন্ধুর জন্য ৮৬ ব্যাচ সকলের জন্য এই শ্লোগান সামনে রেখে এইচএসসি ৮৬ ব্যাচ পুনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করে। শুক্রবার ২০ জানুয়ারি ২০২৩ নাগরপুর সরকারি কলেজ মাঠ চত্বরে দিন ব্যাপি এ অনুষ্ঠানের আয়োজন করে।

শুরুতে কলেজে জমায়েত, র‍্যালী এবং র‍্যাফেল ড্র, মধ্যাহ্নভোজ,সাংস্কৃতিক অনুষ্ঠান সহ বিভিন্ন প্রতিযোগিতামুলক খেলার আয়োজন করা হয়। পুনর্মিলনী আয়োজক কমিটির সভাপতি ওবাইদুর রহমান তালুকদার রুবেল এর সভাপতিত্বে শিবলী সাদিক ও সাইফুল ইসলাম মাওলা এর যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আশরাফ উদ্দিন খান
সাবেক সহযোগী অধ্যাপক, বাংলা বিভাগ,নাগরপুর সরকারি কলেজ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ আব্দুস সোবহান মিয়া সাবেক সহযোগী অধ্যাপক, রসায়ন বিভাগ,নাগরপুর সরকারি কলেজ। উপস্থিত ছিলেন ৮৬ ব্যাচের ডাঃনুরুল আমিন জুয়েল, ভি,পি আহাম্মদ আলী রানা, সহযোগী অধ্যাপক আহসান হাবিব, প্রধান শিক্ষক রফিকুল ইসলাম,৭১ টিভি ম্যানেজার এইচআর এন্ড এডমিন এ,কে,আজাদ যুবরাজ, সহযোগী অধ্যাপক আফসার মিয়া ডাঃআব্দুর রউফ,ডাঃসুশান্ত কুমার সাহা লিটন সহ সকলের পরিবারের সদস্য।

এ সময় বক্তারা তাদের স্যার ও বন্ধুদের কাছে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পরেন। প্রায় ৩ যুগ পরে অনেকের সাথে দেখা হয়।সবশেষে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ুকামনা করে অনুষ্ঠানের সমাপ্তি করেন।

Development by: webnewsdesign.com