পুঠিয়ায় প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ৫৪টি গৃহহীন পরিবার

বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১ | ৮:২৮ অপরাহ্ণ

পুঠিয়ায় প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে ৫৪টি গৃহহীন পরিবার
apps

রাজশাহীর পুঠিয়ায় ভূমি ও গৃহহীনদের মাঝে প্রধানমন্ত্রীর দেয়া উপহার পাকা ঘর বিতরণ পূর্বক স্থানীয় সংবাদকর্মীদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে বারইপাড়ার ‘তালুকদার গ্রাম আশ্রয়ণ প্রকল্পে’ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা নরুল হাই মোহাম্মদ আনাছ-এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জিএম হীরা বাচ্চু। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী রহমান প্রমূখ। এ সময় স্থানীয় সংবাদকর্মী ও গৃহহীন পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, পুঠিয়ায় ‘ক’ প্রেণিভূক্ত জমিতে ভূমি ও গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্প-২ এর মাধ্যমে ৫৪ টি নান্দনিক পাঁকা ঘর তৈরি করা হয়েছে। আগামী ২৩ জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রী আনুষ্ঠানিক ভাবে নির্মিত ঘর গুলো উদ্বোধন করবেন। এর পর তাদের স্বপ্নের পাঁকা ঘরগুলো হসস্তান্তর করা হবে। চারটি ইউনিয়ন এলাকায় ৯২ লাখ ৩৪ হাজার টাকা ব্যয়ে ৫৪ টি ভূমি ও গৃহহীন পরিবারের জন্য নান্দনিক ভাবে নির্মিত হচ্ছে পাঁকা ঘর। এতে প্রতিটি পাঁকা ঘর নির্মাণের জন্য বরাদ্দ দেয়া হয়েছে এক লাখ ৭১ হাজার টাকা।

Development by: webnewsdesign.com