পলাশবাড়ীতে ১১ বছরের শিশু আকাশ প্রধান ৯ দিন ধরে নিঁখোজ

রবিবার, ০৫ সেপ্টেম্বর ২০২১ | ৩:৫৯ অপরাহ্ণ

পলাশবাড়ীতে ১১ বছরের শিশু আকাশ প্রধান ৯ দিন ধরে নিঁখোজ
apps

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর ইউপির বরকাতপুর গ্রামের মো.শাহারুল প্রধান এবং মোছা. আম্বিয়া বেগম দম্পতির এগারো বছরের নিখোঁজ শিশু সন্তান আকাশ এর সন্ধান না পাওয়ায় চরম হতাশায় রয়েছে পরিবার।

গত ৯ দিন সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজ করেও শিশুটির কোন সন্ধান মেলেনি। সে গত ২৮ আগস্ট সন্ধা সাড়ে ৬ টার দিকে পার্শ্ববর্তী মসজিদে মাগরিবের নামায আদায় করতে গিয়ে সে আর বাড়িতে ফিরে আসেনি।

এ ঘটনায় গত ৮ দিন হলো শিশু আকাশের খোজ না মেলায় এ ঘটনা পলাশবাড়ী থানায় প্রতিবেশী মোক্তার হোসেন কে অভিযুক্ত করে অভিযোগ দায়ের করেছে পরিবার এ অভিযোগের পর পলাশবাড়ী থানায় জিডি করেছে করা হয়।

পলাশবাড়ী থানা অফিসার ইনচার্জ মাসুদ রানা জানান, শিশুটির মা আম্বিয়া বেগম কোন অভিযোগ করেননি তবে আমরা থানা পুলিশের পক্ষ হতে থানায় একটি জিডি করেছি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে ।

অভিযুক্ত মোক্তার হোসেন এর বসতবাড়ীতে গিয়ে না পাওয়া তার স্ত্রী বলেন,শিশুটিকে খুজতে তার স্বামী মোক্তার বিভিন্ন স্থানে যাচ্ছেন সে কারণে তিনি বাড়ীতে নেই। শাহারুল ও আম্বিয়া দম্পতি তাদের সন্তানের সন্ধানে চেয়ে জেলা পুলিশ সুপার সহ আইন শৃংখলা বাহিনী ও সংশ্লিষ্ট উর্দ্ধোতন কর্মকর্তাদের প্রয়োজনীয় হস্তক্ষেপ কামনা করছেন।

Development by: webnewsdesign.com