পলাশবাড়ীতে উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো.অলিউর রহমান

মঙ্গলবার, ০৮ নভেম্বর ২০২২ | ৭:২৩ অপরাহ্ণ

পলাশবাড়ীতে উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো.অলিউর রহমান
পলাশবাড়ীতে উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো.অলিউর রহমান
apps

গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলায় মাসিক পরিদর্শনের অংশ হিসাবে বিভিন্ন অফিস ও উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন গাইবান্ধা জেলা প্রশাসক মো.অলিউর রহমান। এ সময় তাঁর সাথে ছিলেন পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নাহিদুজ্জামান।

আজ মঙ্গলবার সকালে প্রথমেই উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদ, মাঠের বাজার ইউনিয়ন ভূমি অফিস পরিদর্শন করেন তিনি। এরপর মাঠের বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন। এ সময় পঞ্চম শ্রেণীতে মাত্র দু’জন শিক্ষার্থীসহ স্কুলে শিক্ষার্থী উপস্থিতি কম দেখে অসন্তোষ প্রকাশ করেন তিনি এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এরপর বেতকাপা ইউনিয়নে নান্দিশহর বকুলতলা বাজারের গ্রামীর অবকাঠামো রক্ষণাবেক্ষণ ও সংস্কার (টিআর/ কাবিখা) রাস্তার ইটের সলিংকরন ও মাটির কাজ পরিদর্শন করেন তিনি।

এসময় বেতকাপা ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, উপজেলা কৃষকলীগের সভাপতি মহব্বতজান চৌধুরী, উপজেলা আওয়ামীলীগ নেতা মাহমুদুজ্জামান প্রান্ত, উপজেলা যুবলীগ নেতা রেজাউল করিম লালু, সমাজসেবক সেকেন্দার আলী, শাহিন শেখ উপস্থিত ছিলেন। পরে পলাশবাড়ী পৌরসভা পরিদর্শন করেন জেলা প্রশাসক ওলিউর রহমান। এসময় পৌর মেয়র গোলাম সারোয়ার প্রধান বিপ্লব,পৌর নির্বাহী কর্মকর্তা শাহজাহান রিপন,পৌর কাউন্সিলবৃন্দ ও কর্মকর্তা – কর্মচারিগণ উপস্থিত ছিলেন।শেষে উপজেলা প্রশাসন ও সহকারি কমিশনার ভূমি অফিসে পরিদর্শন করেন।

Development by: webnewsdesign.com