নড়াইল জেলা পরিষদ নির্বাচনে  শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু

সোমবার, ১৭ অক্টোবর ২০২২ | ১:২৪ অপরাহ্ণ

নড়াইল জেলা পরিষদ নির্বাচনে  শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু
apps
নড়াইল জেলা পরিষদে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ শুরু হয়েছে ব্যাপক উৎসাহ এবং উদ্দীপনার মধ্যে নড়াইলে জেলা পরিষদের ভোটগ্রহণ শুরু হয়েছে। জেলার তিনটি কেন্দ্রে সকাল থেকেই বিভিন্ন অঞ্চল থেকে ভোটাররা এসে ভোট দিচ্ছেন। সবকটি কেন্দ্র ঘুরে দেখা গেছে ভোটাররা সুশৃঙ্খলভাবে ভোট দিচ্ছেন। চারিদিকে একটা উৎসবের আমেজ বিরাজ করছে। ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ এবং সবকটি কেন্দ্রে সিসিটিভি থাকায় সুষ্ঠু ভোট নিশ্চিত করা সম্ভব হয়েছে বলেই মনে করছেন ভোটাররা। সদর উপজেলার শাহবাগ ইউনিয়ন থেকে ভোট দিতে এসেছেন শাহাবাদ ইউনিয়নের মেম্বার মোঃ শফিয়ার রহমান। চেয়ারম্যান পদে অতীতের কাজ পর্যবেক্ষণ করেই ভোট দেবেন বলে জানিয়েছেন।
দুর্নীতিগ্রস্ত বা অযোগ্য কোনো প্রার্থীকে ভোট দেবেন না এমনটাই জানালেন মিস্টার রহমান। সদর উপজেলার বিছালী ইউনিয়নের মেম্বার সাধন কুমার বিশ্বাস ও এসেছেন ভোট দিতে। সুষ্ঠু ভোটের পরিবেশ নিশ্চিত করায় প্রশাসনের প্রতি ধন্যবাদ জানিয়েছেন মিস্টার বিশ্বাস। অতীতে যে সমস্ত প্রার্থী এলাকার উন্নয়ন করেছেন সাধারণ মানুষের পাশে ছিলেন তাদেরকেই ভোট দেবেন বললেন মিস্টার বিশ্বাস। দুর্নীতির মামলা রয়েছে বা দুর্নীতির অপবাদ রয়েছে এমন কোন প্রার্থীকে ভোট দেবার প্রশ্নই ওঠে না অনেক ভোটারই এরকম বক্তব্য দিলেন।
বিভিন্ন ভোটারদের সাথে কথা বলে জানা গেল আওয়ামী লীগের ঘাঁটি বলে পরিচিত নড়াইলের জেলা পরিষদের চেয়ারম্যানের পদটি তারা আওয়ামী লীগের প্রার্থীকে  বিপুল ভোটে জয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে উপহার দিতে চান। বুথ ফেরত সমীক্ষায় দেখা গেছে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি সুবাস বোস ভোটারদের পছন্দের তালিকায় অনেক এগিয়ে রয়েছেন স্বচ্ছ ভাবমূর্তির কারণে।

Development by: webnewsdesign.com