নড়াইল কালনা সড়কের উপরে মাছের আড়ৎ

মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর ২০২০ | ৫:৫৬ অপরাহ্ণ

নড়াইল কালনা সড়কের উপরে মাছের আড়ৎ
apps

নড়াইলের লোহাগড়া সিএনবি বাস স্ট্যান্ডের পশ্চিম পাশে যশোর-টু-কালনা মেইন রোডের সাথে অবৈধভাবে সরকারি যাইগাতে ঘর উঠিয়ে রাস্তার উপরে চলছে মাছের আড়ৎতের জমজমাট ব্যবসা। এই রাস্তার চারিদিক দিয়ে যান চলাচলের রাস্তা এই সিএনবি চৌরাস্তা জ্যাম এর কারণে ভুগতেছেন পরিবহন ও পথচারী সাধারণ লোকজন।

দেখে ও দেখছেন না প্রশাসন ও লোহাগড়া পৌরসভা। অভিযোগ স্থানীয় লোকজন বাস- ট্রাক চালক ও পথচারীদের। ১৫/৯/২০২০/ তারিখ : সকাল সাড়ে ৭ টার দিকের এই চিত্র। আনুমানিক ১০ টা ঘর মেইন রাস্তার পাশে তুলে অবৈধভাবে প্রশাসন ও পৌরসভার দেখা চোখে চলছে এই ব্যবসা, আর ভোগান্তিতে আছে সাধারণ পথচারী জনগণ ও পরিবহণ বাস-ট্রাক ইজিবাইক সহ বিভিন্ন যানবাহন। এই রাস্তার উপর মাছের ব্যবসায়ীদের সাথে মুঠোফোনে কথা বলতে গেলে চড়াও হয়ে ওঠে তারা।

 

এরপরে সরজমিনে গিয়ে সকল আড়ৎদার এর সাথে কথা বললে তারা বলেন আমরা এখানে লাইসেন্স করে ব্যবসা করি। তখন তাদের বলা হয় কোন জায়গা থেকে লাইসেন্স করা হয়েছে সেই বিষয়ে যানতে চাইলে তারা বিভিন্ন ভাবে এড়িয়ে যায়, ও বলেন আমরা সাংবাদিকদের সাথে কথা বলতে চাই না। এসময় স্থানীয় কিছু ব্যক্তিদের সাথে কথা বললে তারা বলেন, আমার খুব ঝামেলার তিভরে আছি যে কেনো সময় এখানে বড় ধরনের দুর্ঘটনা এক্সিডেন্ট হতে পারে রাস্তার দুই পাশে সরকারি জমিতে ঘর তুলে রোড দখল করে রাস্তার উপরে ব্যাবসা করছে এরা এই বিষয়টি আমরা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী ভূমি কমিশনার, এবং লোহাগড়া পৌরসভা কে দেখার জন্য অনুরোধ করেন এলাকাবাসী।

Development by: webnewsdesign.com