নীলফামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে অবস্থান

বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০২২ | ২:২৯ অপরাহ্ণ

নীলফামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে অবস্থান
নীলফামারীতে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৭ দিন ধরে অবস্থান
apps

নীলফামারীর কিশোরগঞ্জে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সাত দিন ধরে অবস্থান করছেন এক তরুণী। প্রেমিকা চলে আসায় বাড়ি থেকে পালিয়েছেন প্রেমিক কমল রায় (২২)।  এ ঘটনায় বড়ভিটা ইউনিয়নের মেলাবর গজারিপাড়া গ্রামে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। কমল রায় ওই গ্রামের শ্রীধর রায়ের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মেলাবর গজারিপাড়া গ্রামের ইউপি সদস্য প্রকাশ চন্দ্র জানান, ওই মেয়ের বাড়ি রণচণ্ডী ইউনিয়নের বাফলা গ্রামে। তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করে কোনো সাড়া পাওয়া যায়নি। ছেলে বাড়িতে ফিরলে বিষয়টি নিয়ে আলোচনা-সাপেক্ষে সমাধানের চেষ্টা করা হবে। কবে বাড়িতে ফিরবে তিনি এর কোনো সদুত্তর দিতে পরেননি।

ভুক্তভোগী ওই তরুণী জানান, প্রায় এক বছর ধরে কমল রায়ের সঙ্গে তার প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভনে সে তার সঙ্গে একাধিকবার অন্তরঙ্গ সময় কাটিয়েছে। বিয়ে করার জন্য চাপ দিলে যোগাযোগ বন্ধ করে দেয়। এ জন্য বাধ্য হয়ে বিয়ের দাবিতে শুক্রবার ছেলের বাড়িতে উঠেছে। ওই ছেলের সঙ্গে তার বিয়ে না হলে সে আত্মহত্যা করবে।

অভিযুক্ত কমল বাড়িতে না থাকায় তার বক্তব্য জানা যায়নি। তবে তার বাবা শ্রীধর রায় বলেন, ছেলে যদি এই মেয়েকে বিয়ে করতে চায় তা হলে বিয়ে হবে। এ ছাড়া বলার কি আছে। আমার ছেলে এখন কোথায় গেছে জানি না।

এ বিষয়ে কিশারগঞ্জ থানার ওসি রাজীব কুমার রায় জানান, ঘটনাটি শুনেছি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com