নাসিরনগরে পুকুরে ডুবে একই সঙ্গে দুই যমজ ভাই বোনের মৃত্যু

রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১ | ৬:২৪ অপরাহ্ণ

নাসিরনগরে পুকুরে ডুবে একই সঙ্গে দুই যমজ ভাই বোনের মৃত্যু
apps

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পুকুরের পানিতে ডুবে জাকিয়া বেগম ও জাকির হোসেন নামের যমজ দুই ভাইবোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কুন্ডা ইউনিয়নের মসলেন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা উপজেলা কুন্ডা ইউনিয়নের মসলেন্দপুর গ্রামের মাসুক মিয়ার সন্তান। তাদের বয়স আড়াই বছর। একসঙ্গে দুই ভাইবোনের মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।

স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সকাল সাড়ে দশটার দিকে শিশু দুটি বাড়ির আঙিনায় খেলা করছিলো। কিছুক্ষণ পর তাদের মা এসে দেখেন, তার সন্তানরা নেই! পরে আশপাশের জায়গায় খোঁজ করেও না পেয়ে বাড়ির পাশে পুকুরে গিয়ে দেখেন একটি মরদেহ ভাসছে। পরে স্থানীয়দের সহযোগিতায় অপর শিশুর মরদেহও ওই পুকুর থেকেই উদ্ধার করা হয়।

গ্রামের বাসিন্দা স্থানীয় কুণ্ডা ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য (মেম্বার) মো. রাজ্জাক মিয়া পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, পুকুরের পানিতে একটি শিশুর মরদেহ ভাসছিলো। স্থানীয় লোকজন পুকুরে নেমে অপর শিশুর মরদেহ উদ্ধার করেন। একই সঙ্গে দুই শিশু সন্তানের মৃত্যুতে তাদের মা কেবলই বিলাপ করছেন। মাসুক মিয়ার পরিবার তথা গোটা এলাকাজুড়েই চলছে মাতম।

নাসিরনগর থানার পরিদর্শক (ওসি) হাবিবুল্লাহ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘মরদেহ দুটি উদ্ধার ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com