নারায়ণগঞ্জের গরু নামাতে বাঁধা দেয়ায় পুলিশের উপর হামলা, গ্রেফতার ৩

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২ | ১:২৭ পূর্বাহ্ণ

নারায়ণগঞ্জের গরু নামাতে বাঁধা দেয়ায় পুলিশের উপর হামলা, গ্রেফতার ৩
apps

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি পশুর হাটে জোর করে গরু নামানোর সময় বাঁধা দেয়ায় পুলিশের উপর ইট-পাটকেল নিক্ষেপ করেছে ইজারাদারের লোকজন। এতে পুলিশের একজন উপ-পরিদর্শক আহত হয়েছেন  ।বুধবার (৬ জুলাই) ভোরে সদর উপজেলার ফতুল্লা থানার ভূইগড় এলাকায় মানিক চাঁনের হাটের সামনে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে এ ঘটনা ঘটে। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে গিয়ে সুজন সরদার, অপু কাজী ও সোহেল নামে তিনজনকে গ্রেফতার করে।এ ঘটনায় আহত পুলিশের আহত উপ-পরিদর্শক মিজানুর রহমান বাদি হয়ে ১৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২০ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মামলায় বাদি মিজানুর রহমান বলেন, ‘বুধবার ভোর চারটার দিকে লিংক রোড দিয়ে নারায়ণগঞ্জে ট্রাকে গরু আসার পথে মানিক চাঁনের লোকজন তাদের পথ আটকে জোর করে গরু নিজেদের হাটের নামানোর চেষ্টা করে। এ সময় গরুর বেপারিরা জাতীয় জরুরী পরিসেবা নম্বর ৯৯৯ এ কল দিয়ে অভিযোগ করেন। খবর পেয়ে আমি ফতুল্লা থানার ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক থেকে গরু নামাতে বাঁধা দেই। এতে মানিক চাঁনের লোকজন ক্ষিপ্ত হয়ে আমিসহ বাকি সদস্যদের উপর ইট-পাটকেল নিক্ষেপ করলে আহত হই।’

পরে অতিরিক্ত পুলিশ গিয়ে মিজানুর রহমানকে উদ্ধার করে ঘটনাস্থল থেকে লাঠি ও ইটের টুকরোসহ তিনজনকে গ্রেফতার করে।এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার অফুসার ইনচার্জ (ওসি) শেখ রিজাউল হক দিপু সময় নিউজকে বলেন, গরুর বেপারিরা তাদের পছন্দমতো নির্দিষ্ট হাটে গরু নিতে যাওয়ার সময় ভুইগড়ে স্থানীয় প্রভাবশালীরা জোর করে গরু তাদের হাটে নেয়ার চেষ্টা করে। খবর পেয়ে পুলিশ গিয়ে তাদের বাঁধা দিলে তারা পুলিশের সাথে দুর্ব্যবহার করে। আমাদের একজন অফিসারকে আহতও করেছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় জড়িত তিনজনকে সাথে সাথে গ্রেফতার করে মামলা নেয়া হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

Development by: webnewsdesign.com