নাগরপুরে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেছেন এমপি টিটু’র সহধর্মিণী আরিয়া ইসলাম

বুধবার, ১৫ ফেব্রুয়ারি ২০২৩ | ৬:৩০ অপরাহ্ণ

নাগরপুরে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেছেন এমপি টিটু’র সহধর্মিণী আরিয়া ইসলাম
নাগরপুরে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেছেন এমপি টিটু'র সহধর্মিণী আরিয়া ইসলাম
apps

টাঙ্গাইলের নাগরপুরে হিন্দু সম্প্রদায়ের সাথে মতবিনিময় করেছেন ও একইসাথে শীতবস্ত্র কম্বল উপহার দিয়েছেন টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু এমপি’র সহধর্মিণী আরিয়া ইসলাম। বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকালে উপজেলার ধুবড়িয়া তিরছা, মাগুরিয়া ও ভাদ্রা সদর এলাকায় হিন্দু সমাজের প্রতিনিধি ও জনসাধারণের সাথে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় এবং প্রায় ২০০ কম্বল উপহার দেওয়া হয়।

স্থানীয় হিন্দু নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, এলাকার উন্নয়নে আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করবো। একে অন্যের বিপদে এগিয়ে আসলে আমাদের মাঝে সামাজিক বন্ধন আরো শক্তিশালী হবে। আর সামাজিক বন্ধন শক্তিশালী হলেই কেবল সমাজের উন্নয়ন তরান্বিত হবে।

নাগরপুর পূজা উদযাপন পরিষদ সভাপতি স্বপন কুমার সাহা বলেন, আমরা এর আগে অনেক এমপি দেখেছি, তাদের পরিবার এইভাবে সরেজমিনে হিন্দু সমাজের খবরাখবর নেয়নি। আমাদের জননেতা টিটু এমপি’র সহধর্মিণী আমাদের মাঝে আসায় আমরা অনেক আনন্দিত। তার সাথে নাগরপুরে গ্রামাঞ্চলে পূজা মণ্ডপের রাস্তা-ঘাট সমস্যা নিয়ে খোলামেলা মতবিনিময় করা হয়েছে।

টিটু এমপি’র সহধর্মিণী ও মনা ফিন্যান্সিয়াল কনসালটেন্সি এন্ড সিকিউরিটিজ লিমিটেড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক আরিয়া ইসলাম বলেন, ধর্মীয় সম্প্রীতির এলাকা হচ্ছে নাগরপুর। এখানে হিন্দু সম্প্রদায়ের ভয়ের কোনো কারণ নেই। আমরা সবসময় তাদের সাথে আছি। যেকোনো বিপদে আমরা সবাই মিলে তাদের পাশে থাকবো। হিন্দু সমাজের নিরাপত্তা আমরা ঐক্যবদ্ধ হয়ে নিশ্চিত করতে চাই।

Development by: webnewsdesign.com