নবীনগরে ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারীদের বিরুদ্ধে মানববন্ধনে

রবিবার, ২৯ নভেম্বর ২০২০ | ৭:৩০ অপরাহ্ণ

নবীনগরে ভাস্কর্য নির্মাণে বিরোধিতাকারীদের বিরুদ্ধে মানববন্ধনে
apps

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধিতার নামে বিএনপি-জামাতের মদদপুষ্ট উগ্র, মৌলবাদ ও ধর্মান্ধ গোষ্ঠি কর্তৃক জনমনে বিভ্রান্ত ছড়ানোর প্রতিবাদে ব্রা‏‏হ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রবিবার(২৯ নভেম্বর) বিকালে উপজেলা পরিষদ সড়কে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক এম সালাউদ্দিন বাবুর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগ নেতা, উপজেলা ও কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জয় সাহা। স্বেচ্ছাসেবকলীগের সদস্য- সচিব রঞ্জন সাহার সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি সামস আলম, স্বেচ্ছাসেবকলীগ নেতা ওমর ফারুকসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, মূতি আর ভাস্কর্য এক বিষয় না, সেটা বুঝার ক্ষমতা থাকতে হবে। আগে আপনারা মূর্তি আর ভাস্কর্যের পার্থক্য বুঝেন,তারপর এর বিরোধিতা করেন। ভাস্কর্য হলো একটি নিদর্শন, চারুকলার একটি অংশ। সেটাকে মুর্তির সাথে গুলিয়ে ফেলে দেশে অরাজকতা সৃষ্টি করতে দেবেনা জনগন ও এদেশের আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com