নবীনগরে নৌকাডুবে পল্লি চিকিৎসকের মৃর্ত্যু

রবিবার, ০৯ জানুয়ারি ২০২২ | ৫:৪৬ অপরাহ্ণ

নবীনগরে নৌকাডুবে পল্লি চিকিৎসকের মৃর্ত্যু
apps

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর তিতাস নদীতে দি সাউথ এশিয়ান টাইমসের সম্পাদক দীপক আচার্যের ছোট ভাই পল্লি চিকিৎসক অসীম আচার্য নৌকাডুবিতে নিখোঁজের খবরে তার ফার্মেসি লুটপাটের খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শনিবার(৮/১)রাতে তিতাস নদী পারাপারের সময়। ১৮ ঘন্টা পর গতকাল রবিবার দুপুরে তার মরদেহ উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় নবীনগর উপজেলা পূজা উদযাপন পরিষদ ও হিন্দু সমাজের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

জানা যায়, শনিবার রাত ৮ টার সময় উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের মনিপুর হতে খেয়া নৌকায় পাশ্ববর্তী গোসাইপুর বাজারে পল্লী চিকিৎসক অসীম আচার্য একজন সঙ্গী নিয়ে নদী পারাপারের সময় বাল্কহেডের ধাক্কাতে তারা দুজন নদীতে পরে যায়। সঙ্গী নেপাল সরকার সাতাঁর কেটে পাড়ে উঠে গেলেও অসীম নিঁখোজ হয়।

নিঁখোজ হওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে ওই রাতেই মনিপুরের পাশ্ববর্তী ভৈরবনগর লঞ্চঘাটে পল্লী চিকিৎসক অসীম আচার্যের ঔষধের ফার্মেসির মালামাল লুট করে দুর্বৃত্তরা। এদিকে নিখোঁজ পল্লি চিকিৎসক অসীম আচার্যের(৩২) মরদেহ তিতাস নদী থেকে ১৮ ঘন্টা পর রবিবার দুপুরে উদ্ধার করে ফায়ার সার্ভিসের লোকজন। নিহত অসীম বিদ্যাকুট ইউনিয়নের মনিপুর গ্রামের গোপী মোহন আচার্যের ছেলে ও দি সাউথ এশিয়ান টাইমস্ পত্রিকার সম্পাদক দীপক আচার্য ও ডা.খোকন আচার্যের ছোট ভাই।

নিখোঁজ অসীমের বড় ভাই খোকন আচার্য জানান, অসীম পেশায় পল্লী চিকিৎসক। তার উপজেলার বিদ্যাকুট ইউনিয়নে ভৈরবনগরে লঞ্চঘাটে তার ফার্মেসি রয়েছে। শনিবার রাতে তার নিখোঁজের খবর সর্বত্র ছড়িয়ে পড়লে রাতেই ফার্মেসির মালামাল লুট করে নিয়ে যায়। এই নিয়ে কোন ষড়যন্ত্র আছে কিনা জানি না।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অজন্ত ভদ্র ঘটনার বিষয়ে দুঃখ প্রকাশ করে বলেন, প্রশাসনকে এবিষয়ে জোড়ালো ভূমিকা রাখতে হবে।এই ঘটনায় হিন্দু সমাজের মধ্যে ক্ষোভ বিরাজ করছে।

ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দোকান থেকে মালামাল নিয়ে যাওয়ার বিষয়ে ঘটনাস্থলে বিট পুলিশ কর্মকর্তা রয়েছে৷ দুটি ঘটনার বিষয়ে পুলিশ কাজ করছে।

Development by: webnewsdesign.com