ধর্ষকেরা নব্য রাজাকার, তাদের বিরুদ্ধেও যুদ্ধ করতে হবে: এমপি বাদশা

বুধবার, ০৭ অক্টোবর ২০২০ | ৯:১৭ অপরাহ্ণ

ধর্ষকেরা নব্য রাজাকার, তাদের বিরুদ্ধেও যুদ্ধ করতে হবে: এমপি বাদশা
apps

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা ধর্ষকদের রাজাকারের সাথে তুলনা করেছেন। তিনি বলেছেন, একাত্তরের মহান মুক্তিযুদ্ধের সময় রাজাকারেরা এ দেশের নারীদের ধর্ষণ করত। স্বাধীনতার পর এ যুগেও যারা ধর্ষণের মতো ঘৃণ্য অপরাধ করছে তারা নব্য রাজাকার।

বুধবার (৭ অক্টোবর) সকালে রাজশাহী মহানগরীর ছোটবনগ্রাম মাধ্যমিক আদর্শ বালিকা বিদ্যালয়ের ছয়তলা নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের শুভসূচনা অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে রাজশাহী-২ (সদর) আসনের এই সংসদ সদস্য বলেন, ধর্ষণের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। এটা হবে আইনের মাধ্যমে তাদের কঠোর শাস্তি নিশ্চিতের যুদ্ধ।

তিনি বলেন, দেশে এখনও দুর্নীতির লাগাম টেনে ধরা যাচ্ছে না। এ জন্য আইনের সংশোধন প্রয়োজন। আইন সংশোধন করে কঠোর শাস্তি নিশ্চিত করা গেলে দুর্নীতি কমবে। অর্থপাচার বন্ধ হবে।

শিক্ষামন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সিনিয়র সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, শুধু ছোটবনগ্রাম বালিকা বিদ্যালয় নয়, আমার নির্বাচনি এলাকার সমস্ত শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়নের দিকে নজর রয়েছে। প্রায় প্রতিটি প্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লেগেছে। যদি কোন প্রতিষ্ঠানে বাকি থাকে দ্রুতই প্রকল্প দেয়া হবে। কাজ চলমান থাকলে দ্রুত শেষ করা হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছোটবনগ্রাম মাধ্যমিক আদর্শ বালিকা বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাদরুল ইসলাম। উপস্থিত ছিলেন রাজশাহী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী রেজাউল ইসলাম, নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, স্কুলের প্রধান শিক্ষক নাসিমা খাতুনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

এ অনুষ্ঠানের আগে স্কুলটির ছয়তলা নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের শুভসূচনা করেন সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

Development by: webnewsdesign.com